শুক্রবার , জুন 25 2021
Breaking News
Home / Slide1 / ভারত-পাকিস্তান সফর অনিশ্চিত: আফ্রিদির আঙ্গুল ভারতের দিকে

ভারত-পাকিস্তান সফর অনিশ্চিত: আফ্রিদির আঙ্গুল ভারতের দিকে

ইকবাল হাসান:

ক্রিকেট মানে দর্শকের চিৎকার চেঁচামেচি, উইকেট, রানের ছড়াছড়ি। ভারত-পাকিস্তান ম্যাচে সেটা যেনো বেড়ে আরো বহুগুণ হয়। কিন্তু দুর্ভাগ্যের বিষয় দীর্ঘ সময় কোনো খেলা হচ্ছে না এই দুই চিরপ্রতিদ্বন্দ্বী দুই দলের। এতে ক্রিকেট কিছুটা হলেও তার রং হারিয়েছে।

আবার কবে ভারত-পাকিস্তানকে ঘিরে জমে উঠবে গ্যালারি সেটা নিয়ে মন্তব্য করেছেন পাকিস্তানের সাবেক অলরাউন্ডার শহিদ আফ্রিদি। শনিবার (২৬ সেপ্টেম্বর) শহিদ আফ্রিদি জানান, ‘নরেন্দ্র মোদি সরকারের আমলে ভারত-পাকিস্তানের মধ্য দ্বিপাক্ষিক সিরিজ অসম্ভব।

আরব নিউজকে দেয়া এক সাক্ষাৎকারে আফ্রিদি ভারতের বর্তমান সরকারকে দুই দেশের মধ্যে ম্যাচ না হওয়ার জন্য দোষ দিয়ে বলেন, ‘পাকিস্তান সরকার দ্বিপাক্ষিক সিরিজের জন্য সবসময় প্রস্তুত। কিন্তু ভারতের বর্তমান সরকারের আমলে ভারত-পাকিস্তানের ক্রিকেটীয় সম্পর্কের উন্নতি হওয়ার সুযোগ নেই। আর এই সরকারের আমলে ভারত-পাকিস্তান দ্বিপাক্ষিক সিরিজও সম্ভব নয়।’

উল্লেখ্য, ২০১৩ সালের জানুয়ারি মাসে শেষবারের মতো ভারতের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ খেলেছিল পাকিস্তান। এরপর থেকে আইসিসি ও এশিয়ান ক্রিকেট কাউন্সিলের ইভেন্ট ব্যতীত আর মুখোমুখি হয়নি ক্রিকেটের দুই পরাশক্তি ভারত-পাকিস্তান।

About Md Shahadat Hossain

Check Also

মাইনু-মুনমুন-অম্রাচিংকে সংবর্ধনা দিলো এফসি ব্রাহ্মণবাড়িয়া

বাংলাদেশের মহিলা ফুটবল অঙ্গনে নতুন পা রেখেছে এফসি ব্রাহ্মণবাড়িয়া। চলমান মহিলা ফুটবল লীগ ২০২০-২১ এ …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।