বৃহস্পতিবার , অক্টোবর 29 2020
Home / Slide1 / প্রধানমন্ত্রীর জন্মদিনে ক্রিকেটারদের শুভেচ্ছা বার্তা

প্রধানমন্ত্রীর জন্মদিনে ক্রিকেটারদের শুভেচ্ছা বার্তা

ইকবাল হাসান:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় মেয়ে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিনে অভিনন্দনও শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় দলের ক্রিকেটাররা।

জাতীয় দলের সাবেক ও বর্তমান মিলিয়ে মোট ১০ ক্রিকেটার প্রধানমন্ত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে এক ভিডিও বার্তা প্রকাশ করেন। ভিডিও বার্তায় জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা প্রধানমন্ত্রী পাশে দাঁড়ানোর কথা উল্লেখ করে বলেন, ‘ক্রিকেট ও ক্রিকেটারদের দুর্দিনে আপনি সবসময়েই সামনে ছিলেন এবং এগিয়ে এসেছেন। আশা করি আপনি ক্রিকেটের সঙ্গে এভাবেই থাকবেন। আপনার দীর্ঘায়ু কামনা করছি। শুভ জন্মদিন মাননীয় প্রধানমন্ত্রী’।

সাবেক অধিনায়ক সাকিব আল হাসান প্রধানমন্ত্রীকে জন্মদিনে তার দীর্ঘায়ু কামনা করে বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী আপনাকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। প্রথমেই আল্লাহর কাছে দোয়া করি যেন আল্লাহ দীর্ঘায়ু দান করেন। আপনি যেভাবে বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন আশা করবো আরও অনেক বছর আমাদের এই পথনির্দেশনা ও দিক নির্দেশনা দিয়ে যাবেন। আপনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করি।

বিসিবির পরিচালক ও ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান, জাতীয় দলের সাবেক অধিনায়ক আকরাম খান ১৯৯৬ ও ১৯৯৭ সালের বিশাল অভ্যর্থনার কথা উল্লেখ করে বলেন, ‘১৯৯৬ সালে কিন্তু ক্রিকেট এত জনপ্রিয় ছিলো না। আমার মনে আছে ‘৯৬ তে আমরা এসিসি ট্রফিতে চ্যাম্পিয়ন হওয়ার পর আপনি আমন্ত্রণ জানিয়ে প্রত্যেককে এক লাখ টাকা দিয়েছিলেন। তারপর ১৯৯৭ সালের কথা তো সবারই মনে আছে। আপনি আমাদের ডেকে এনে যে অভ্যর্থনা দিয়েছিলেন— তা আমরা জীবনে ভুলতে পারব না। সবচেয়ে বড় অবদান হলো সে অনুষ্ঠানের পর প্রত্যেকের ঘরে ঘরে ক্রিকেট কী জিনিস সেটা সবাই বুঝেছিল।আজ আপনার জন্মদিনে আপনাকে শুভেচ্ছা জানাচ্ছি। আমি এবং আমার পরিবারের পক্ষ থেকে আপনার দীর্ঘায়ু ও সুস্থ জীবন কামনা করছি।’

জাতীয় দলের ব্যাটিং বিভাগের অন্যতম ভরসা ও উইকেটরক্ষক মুশফিকুর রহিম প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী আপনাকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। আপনি সবসময় আমাদের জন্য এক অনুপ্রেরণা। তাই এই বিশেষ দিনে আপনার দীর্ঘ জীবন কামনা করছি’।

জাতীয় দলের অধিনায়ক তামিম ইকবাল প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী একজন সত্যিকারের ক্রীড়াপ্রেমি। আমাদের ভালো-খারাপ সবসময়ই তাকে আমরা পাশে পাই। শুভ জন্মদিন মাননীয় প্রধানমন্ত্রী। আপনি আমাদের সবসময়ের অনুপ্রেরণা’।

এছাড়া সাবেক ক্রিকেটার বিসিবি পরিচালক নাইমুর রহমান দুর্জয়, ক্রিকেটার মোস্তাফিজুর রহমান, সাবেক টেস্ট ও ওয়ানডে অধিনায়ক ও বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজন, অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ, জাতীয় দলের টেস্ট অধিনায়ক মুমিনুল হকও প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

About Md Shahadat Hossain

Check Also

প্রমিলা লীগ শুরু ৭ তারিখ থেকে

মোহাম্মদ মাসুমঃট্রাইকোটেক্স ওমেন্স ফুটবল লীগ করোনার কারনে অফ ছিল। দেশে যেহেতু সীমিত আকারে সব খেলাধুলা …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।