শনিবার , জানুয়ারী 16 2021
Home / Slide1 / নড়াইল থেকে খেলোয়াড় তুলে আনবে নড়াইল এক্সপ্রেস

নড়াইল থেকে খেলোয়াড় তুলে আনবে নড়াইল এক্সপ্রেস

ইকবাল হাসান:

নড়াইলের তৃণমূল পর্যায় থেকে ক্রিকেটার ছাড়াও ফুটবল ও ভলিবল খেলোয়াড় তুলে আনার পরিকল্পনা করছে মাশরাফির নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন।

সোমবার (২৯ সেপ্টেম্বর) সরাসরি আলোচনা অনুষ্ঠানে এমনটাই জানিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা।

ক্রিকেটার হলেও, এখন সময় কাটছে রাজনীতিতে। সাধারণ মানুষের সেবার করার সুযোগ পাওয়ায় রাজনীতি’ও বেশ উপভোগ করছেন বলে জানান মাশরাফি।

২০১৮ সালে ২২ গর্জের মাঠ থেকে রাজনীতির মাঠে এসে নড়াইল -২ সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। জনপ্রতিনিধি হিসেবে দায়িত্ব আছেন প্রায় দুই বছর। তার আগে এক বছরের মাথায় করোনা মহামারীর কঠিন চ্যালেঞ্চের মুখে পড়েন। ক্রিকেটের নেতৃত্বের মতো এখানেও, দারুণ ভাবে নিজেকে মেলে ধরেন ম্যাশ। খুব অল্প সময়ে নড়াইল বাসীর হৃদয় জিতেছেন। সাধারণ মানুষদের খুব কাছ গিয়ে সেবা করে সামাজিকমাধ্যমে প্রশংসা কুড়িয়েছেন।

ক্রিকেট মাশরাফী রক্তে আছে। বাংলাদেশের অনেক স্বরণীয় ম্যাচের নায়ক তিনি। এবার চেষ্টা করছেন তার মতো নড়াইল থেকে আরো খেলোয়াড়দের জাতীয় পর্যায়ে নিয়ে আসতে। সে জন্য তৃণমূল পর্যায় থেকে খেলোয়াড় তুলে আনতে কাজ করছে মাশরাফী নড়াইল ফাউন্ডেশন। তবে, শুধু ক্রিকেট নিয়ে নয়, দেশের জাতীয় পর্যায়ে ভিন্ন ভিন্ন খেলোয়াড় তৈরির পরিকল্পনা ম্যাশের। এছাড়াও নড়াইলের নারী অ্যাথলেটিদের জন্য বিষেশ ভাবনা আছে মাশরাফীর।

About Md Shahadat Hossain

Check Also

দীর্ঘদিন পর মিরপুরের স্টেডিয়াম বিদেশি খেলোয়াড়ে মুখরিত

ইকবাল হাসান: দীর্ঘদিন পর মিরপুর খেলোয়াড়দের পদচারনায় মুখরিত। বাংলাদেশে এসে তিন দিনের আইসোলেশনের পর এবারই …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।