শনিবার , অক্টোবর 31 2020
Home / Slide1 / তিন দিনের ছুটি শেষে আবারো জৈব বলয়ে টাইগাররা

তিন দিনের ছুটি শেষে আবারো জৈব বলয়ে টাইগাররা

ইকবাল হাসান:

বাংলাদেশ ক্রিকেট দলের চার দিনের ছুটি শেষে আগামীকাল তারা জৈব সুরক্ষা বলয়ে ঢুকবে। এর আগে সম্পুর্ন হয়েছে তাদের চতুর্থ দফা করোনা পরীক্ষা।

জাতীয় দল ও অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটার, কোচিং স্টাফ ও সাপোর্ট স্টাফসহ প্রায় ১শ জনের করোনা পরীক্ষা করিয়েছে টাইগার প্রশাসন। পরীক্ষায় উত্তীর্ণ জাতীয় দলের ক্রিকেটার, কোচিং স্টাফ ও সাপোর্ট স্টাফেরা আগামিকাল থেকে ১৫ দিন হোটেলে থেকে অনুশীলন ও তিনটি প্রস্তুতি ম্যাচে অংশ নিবেন। আর অনূ-১৯ দল, কোচিং স্টাফ ও সাপোর্ট স্টাফ চলে যাবে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান-বিকেএসপিতে চার সপ্তাহের আবাসিক ক্যাম্পের লক্ষ্যে।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী করোনা টেস্ট করানোর ব্যাপারে নিশ্চয়তা দিয়ে বলেন, ‘হ্যাঁ, জাতীয় দলের ক্রিকেটার, কোচিং স্টাফ ও সাপোর্ট স্টাফ আগামিকাল টিম হোটেলে উঠছে। আজ ছিল তাদের কোভিড টেস্ট। শুধু তাদেরই নয়, অনূ-১৯ দলের ক্রিকেটার, কোচিং স্টাফ ও সাপোর্ট স্টাফদেরও কোভিড টেস্ট সম্পন্ন হয়েছে। সবমিলে প্রায় ১শ জনের টেস্ট আমরা করিয়েছি।’

বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি কর্তৃক তৈরিকৃত জৈব সুরক্ষা বলয়ে জাতীয় দলের ক্রিকেটাররা ঢুকেছিলো গত ২০ সেপ্টেম্বর শ্রীলঙ্কা সিরিজকে সামনে রেখে। এই বলয় তৈরি করা হয়েছিল টিম হোটেল ও অনুশীলন ভেন্যু মিরপুর শের-ই-বাংলায়। লঙ্কা সিরিজ নিয়ে কোনো অগ্রগতি না থাকায় এক সপ্তাহের অনুশীলন শেষে
ক্রিকেটারদের তিন দিনের ছুটি দেওয়া হয়েছিল।

বিসিবি আগেই জানিয়েছিল সিরিজের বিষয়ে আয়োজক বোর্ড চূড়ান্ত সিদ্ধান্ত দিলে পরবর্তী করণীয় ঠিক করবে টাইগার প্রশাসন। এবং তারা এও জানিয়েছিল, সিরিজ না হলেও এই অনুশীলন চলবে। সেই পরিকল্পনা মাফিক আগামিকাল আবার জৈব সুরক্ষা বলয়ে ঢুকতে যাচ্ছেন টাইগাররা।

About Md Shahadat Hossain

Check Also

সাকিবকেও দিতে হবে ফিটনেস টেস্ট: প্রধান নির্বাচক

ইকবাল হাসান: বাংলাদেশের জাতীয় বিজ্ঞাপন সাকিব আল হাসান। নির্বাচকরা স্বভাবত চাইবেন তার এই নতুন শুরুটা …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।