শনিবার , অক্টোবর 31 2020
Home / Slide1 / ম্যাচসেরার পুরষ্কার মৃত বাবা-মাকে উৎসর্গ করলেন রশিদ খান

ম্যাচসেরার পুরষ্কার মৃত বাবা-মাকে উৎসর্গ করলেন রশিদ খান

গাজী নাসিফুল হাসান: আইপিএলের ১৩ তম আসরের প্রথম দুই ম্যাচে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি বর্তমান সময়ের সেরা লেগ স্পিনার রশিদ খান। রশিদ খান যেমন জ্বলে উঠতে পারেননি তেমনি বিগত দুই ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদ জ্বলে উঠতে পারেনি এবং জয় পায়নি। আর গতকাল রশিদ খান নিজেও জ্বলে উঠে দলকে এবারের আসরের প্রথম জয় এনে দিয়েছেন।

২২ বছর বয়সী এই স্পিনার দলকে জিতিয়ে ম্যাচ সেরার পুরস্কার জিতেছেন রশিদ খান। ম্যাচসেরার পুরষ্কার জিতে সেই পুরষ্কার উৎসর্গ করেছেন তার মৃত বাবা মাকে।

আফগানিস্তানের মতো যুদ্ধবিধ্বস্ত দেশ থেকে উঠে এসেছেন রশিদ খান। জীবনের কঠিনতম মুহূর্ত খুব কম বয়স থেকেই দেখতে হয়েছে রশিদ খানকে। অল্প বয়সে বাবা মারা যাবার পর চলতি বছরে তার মাও পৃথিবীতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। দেড় বছরে এই ধাক্কায় রশিদ খান ম্যাচসেরার পুরষ্কার নেবার সময় তাই তার মৃত বাবা-মাকে স্মরণ করেছেন।

বাবা-মাকে ম্যাচসেরার পুরষ্কার উৎসর্গ করে রশিদ খান বলেছেন, ” গত দেড় বছর আমার জন্য অনেক কঠিন কেটেছে। প্রথমে আমার বাবা বিদায় নিয়েছেন এরপর আমার মাও চলে গেলেন। তাই এই পুরস্কারটা আমি তাদেরকেই উৎসর্গ করছি। মা আমার অনেক বড় ভক্ত ছিলেন বিশেষ করে এই আইপিএলেই। যখন আমি ম্যাচ সেরা হতাম তখন তিনি আমার সাথে এ নিয়ে কথা বলতেন।”

About Md Shahadat Hossain

Check Also

এবার ‘৮০০’ মুভির পরিচালককে হুমকি

ইকবাল হাসান: লঙ্কান ক্রিকেট হোক কিংবা বিশ্ব ক্রিকেট সেরা স্পিনারের নামের তালিকায় প্রথম দিকে থাকবেনমুত্তিয়া …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।