সোমবার , জানুয়ারী 18 2021
Home / Slide1 / নারীদের আইপিএলে খেলবেন দুই বাংলাদেশী

নারীদের আইপিএলে খেলবেন দুই বাংলাদেশী

গাজী নাসিফুল হাসান: উইমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জ ওরফে নারীদের আইপিএলের তৃতীয় আসর অনুষ্ঠিত হবার সম্ভব্য তারিখ ৪ নভেম্বর থেকে ৯ নভেম্বর পর্যন্ত। উক্ত আসরে এবার দুইজন বাংলাদেশী নারী ক্রিকেটার খেলার কথা রয়েছে।

এবারের নারী আইপিএলের তৃতীয় আসর অনুষ্ঠিত হবে সংযুক্ত আরব আমিরাতে। এবারের আসরের সময়ে একই সময়ে নারী বিগ ব্যাশ লিগ অনুষ্ঠিত হবে। তাই এবারের আসরে অষ্ট্রেলিয়া, ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের নারী ক্রিকেটারদের আধিক্য কম দেখা যাবে। নারী আইপিএলের গত দুই আসরে অষ্ট্রেলিয়া, নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের নারী ক্রিকেটারদের আধিক্য দেখা যায় তবে এবার সেই সুযোগ না থাকায় এবার বিসিসিআই জানিয়েছে যে, এবারের নারী আইপিএলে বাংলাদেশ, শ্রীলঙ্কা ও দক্ষিণ আফ্রিকার ক্রিকেটারদের বাড়তি প্রাধান্য দেয়া হবে।

ইতিমধ্যেই বিসিবির সাথে যোগাযোগ করে বিসিসিআই দুইজন বাংলাদেশী নারী ক্রিকেটারকে এবারের নারী আইপিএলের জন্য নিশ্চিত করেছেন তবে কোন দুইজন তা নিশ্চিতভাবে জানা যায়নি।

তবে ধারণা করা যাচ্ছে গত আসরের সাফল্যের ধারাবাহিকতায় এবারো বাংলাদেশ নারী ক্রিকেট দলের পেস বোলিং অলরাউন্ডার জাহানারা আলমকে এবারো দেখা যাবে। তবে আরেকজন হবার সম্ভাবনা রয়েছে আরেক বাংলাদেশী নারী ক্রিকেটার সালমা খাতুন।

About Md Shahadat Hossain

Check Also

দীর্ঘদিন পর মিরপুরের স্টেডিয়াম বিদেশি খেলোয়াড়ে মুখরিত

ইকবাল হাসান: দীর্ঘদিন পর মিরপুর খেলোয়াড়দের পদচারনায় মুখরিত। বাংলাদেশে এসে তিন দিনের আইসোলেশনের পর এবারই …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।