শনিবার , অক্টোবর 31 2020
Home / Slide1 / প্র্যাক্টিসে নেই রাহি!

প্র্যাক্টিসে নেই রাহি!

ইকবাল হাসান:

১ অক্টোবর(বৃহষ্পতিবার) থেকে জাতীয় দলের যে ১৫ দিনের
অনুশীলন ক্যাম্প শুরু হয়েছে। তার আগে ক্রিকেটার, কোচিং ও সাপোর্টিং স্টাফ সকলকে করোনা টেস্ট করানো হয়েছে। এতে সবাই নেগেটিভ। জাতীয় দল ছাড়াও অনুর্ধ্ব-১৯ এর খেলোয়াররা, সাপোর্টিং স্টাফ এবং হোটেল সোনারগাঁ প্যানপ্যাসিফিকের ৩২ স্টাফের সবাই করোনামুক্ত। কারো রিপোর্ট পজিটিভ আসেনি।

আজ বৃহস্পতিবার দুপুর ২টার জাতীয় দলের অনুশীলন শুরু হলে পরে শুরু হলো জাতীয় দলের হেড কোচ রাসেল ডোমিঙ্গো, পেস বোলিং কোচ ওটিস গিবসন, ফিল্ডিং কোচ রায়ান কুক, ট্রেনার নিক নেইল ও ফিজিও জুলিয়ান কালেফাতে এবং ২৬ ক্রিকেটারের সবাই মাঠে। কিন্তু মাঠে নেই আবু জায়েদ রাহি!

ফুটবল খেলা ও ফিল্ডিং প্র্যাক্টিস করার পর শুরু হলো সেন্টার উইকেটে নেট। তিন উইকেটে পাশাপাশি ব্যাটিং বোলিং শুরু হলো। ইয়াসির আলী ও তামিমকে সেন্টার উইকেটে বোলিং করতে প্রস্তুত সব ফ্রন্টলাইন পেসার- মোস্তাফিজ, রুবেল হোসেন, তাসকিন আহমেদ ও হাসান মাহমুদ।

কিন্ত এখানেও নেই পেসার আবু জায়েদ রাহী! খুঁজে পাওয়া গেল না কোথাও। রাহির খোঁজ জানতে বিসিবি প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরীর কাছে গেলে তিনি জানান, ‘রাহি এখন সম্পূর্ণ করোনমুক্ত। তার সর্বশেষ দুটি টেস্টই নেগেটিভ এসেছে। করোনাজনিত কোন সমস্যাই এখন নেই তার।’

তবে আজকে অনুশীলন না করার কারণ ব্যাখ্যা করে দেবাশীষ চৌধুরী জানালেন, ‘করোনাজনিত কোন সমস্যাই নেই রাহীর। সে সম্পূর্ণ করোনামুক্ত। দু’ দু’টি টেস্টই নেগেটিভ এসেছে। তারপরও আমরা তাকে আজ প্র্যাকটিসে না দেখার কারন হলো, রাহীকে আমরা বিশ্রাম দিয়েছি। মনে রাখতে হবে তিনি করোনা আক্রান্ত ছিলেন এবং ১৫ দিন সম্পূর্ন আইসোলেশনেও রাখা হয়েছিল। এর মধ্যে তার ওপর দিয়ে একটি শারীরিক ধকল তো অবশ্যই গেছে। সেই ধকল কাটিয়ে উঠতে কয়েকদিন বিশ্রামের প্রয়োজন। আমরা তাকে সেই বিশ্রামটাই দিয়েছি। যে কারনে তিনি প্র্যাকটিস করছেন না। আরও কদিন হয়ত তার বিশ্রামে থাকতে হবে। ’

About Md Shahadat Hossain

Check Also

আইসিসির সভাপতি পদে ইমরান ও গ্রেগ

ইকবাল হাসান: শশাঙ্ক মনোহরের পদত্যাগের পর দীর্ঘদিন ধরে খালি পরে আছে আইসিসির সভাপতির পদ। দীর্ঘদিনের …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।