রবিবার , জানুয়ারী 24 2021
Home / Slide1 / পুরোনো সালাউদ্দিন নাকি নতুন মুখ?

পুরোনো সালাউদ্দিন নাকি নতুন মুখ?

গাজী নাসিফুল হাসান: আজ অনুষ্ঠিত হবে বাংলাদেশের ক্রীড়া জগতের অন্যতম জনপ্রিয় ও বহুল প্রতীক্ষিত বাংলাদেশ ফুটবল ফেডারেশন ( বাফুফে ) এর নির্বাচন। আজ দুপুর ২টা থেকে শুরু হবে উক্ত নির্বাচনের ভোট গ্রহণ যা শেষ হবে সন্ধ্যা ৬টায়।

এবারের নির্বাচনে টানা চতুর্থবারের মতো সভাপতি পদে প্রার্থী হবার জন্য দাঁড়িয়েছেন কাজী সালাউদ্দিন। এছাড়া তার প্রতিদ্বন্দ্বী হিসেবে এবার রয়েছেন একাধিক সভাপতি প্রার্থী তারা হলেন সাবেক দুই ফুটবলার বাদল রায় ও শফিকুল ইসলাম মানিক।

তবে কে হাসবে শেষ হাসি? তা পুরোপুরি নির্ভর করছে ১৩৯ জন কাউন্সিলর যারা ভোট দিয়ে আগামী চার বছরের জন্য যোগ্য প্রার্থীদের বাফুফের মসনদে বসার সুযোগ দিবে।

পুরোনো সালাউদ্দিন কি তার গদি ধরে রাখবে? নাকি বাদল রায় বা মানিক বসবেন বাফুফের চেয়ারে? তা জানতে হলে চোখ রাখতে হবে বাফুফের নির্বাচনের শেষ পর্যন্ত।

তবে কাউন্সিলরদের ভোটে কি হয় তা পরেই জানা যাবে তবে সমর্থকদের ভোটে এবার আগেই হেরে বসেছেন কাজী সালাউদ্দিন। না সমর্থকরা ভোট দিচ্ছেন না। তবে ফেসবুকে গ্রুপহ পেইজে পোলের মাধ্যমে দেখা গিয়েছে প্রায় ৮০% এর বেশি মানুষ চায় না কাজী সালাউদ্দিন আর সভাপতি হোক। যা বিভিন্ন আন্দোলনেও দর্শকরা দেখিয়ে দিয়েছে।

তবে সমর্থকরা কাকে চান? এটার চেয়ে বড় বিষয় তারা পরিবর্তন চান। তবে কি পরিবর্তন আসবে নাকি পুরোনোতেই গদি গরম হবে তা জানতে হলে অপেক্ষা করতে হবে এবং চোখ রাখতে হবে বাফুফের নির্বাচনের দিকে।

About Md Shahadat Hossain

Check Also

ফেডারেশন কাপের ট্রফি বসুন্ধরার ঘরে

ইকবাল হাসান: ফেডারেশন কাপের ফাইনালে সাইফকে ১-০ গোলে হারিয়ে ট্রফি ঘরে তুলল বসুন্ধরা কিংস। গেল …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।