বুধবার , অক্টোবর 21 2020
Home / Slide1 / অনিশ্চিত নাপোলি-জুভেন্টাস ম্যাচ

অনিশ্চিত নাপোলি-জুভেন্টাস ম্যাচ

ইকবাল হাসান:
নাপোলির দুইজন খেলোয়াড় করোনা পজিটিভ আসার কারনে পুরো নাপোলি দলকে আইসোলেশনে থাকার নির্দেশ দিয়েছে নেপলসের স্থানীয় প্রশাসন।

তখন জুভেন্টাসও অফিসিয়াল বিবৃতি দিয়ে জানায় তারা ম্যাচের জন্য প্রস্তুত। ম্যাচের দিন ঠিকই স্টেডিয়ামে উপস্থিত হবে এবং ম্যাচের জন্য প্রস্তুতি নিয়ে রাখবে। এমনটা হলে জুভেন্টাসকে ৩-০ গোলের ব্যবধানে জয়ী ঘোষণা করা হবে।

কিন্তু করোনার আক্রমন থেকে রক্ষা পায় নি জুভেন্টাস শিবিরও। ম্যাচ শুরুর আগের দিন করোনা সংক্রমণের খবর দিলো জুভেন্টাস। তাদের দু’জন স্টাফ করোনা পজিটিভ হয়েছে। তাই, পুরো দলকেই আইসোলেশনে চলে যেতে হচ্ছে।অফিসিয়াল এক বিবৃতিতে জুভেন্টাস জানায়, ‘খেলোয়াড় বা মেডিকেল স্টাফ, টেকনিক্যাল স্টাফের কেউ করোনা আক্রান্ত হননি। ফলে নেগেটিভ হওয়া সদস্যরা এই মুহূর্তে অনুশীলনে অংশ নিতে পারবেন ঠিকই, কিন্তু বাইরের কারো সংস্পর্শে আসতে পারবেন না।’

জুভেন্টাস শিবিরে করোনার আক্রমনের পরও
নাপোলির বিপক্ষে ম্যাচ খেলতে মাঠে যাওয়ার ঘোষণা দিয়েছে জুভেন্টাস।, এই নিয়ে অফিসিয়াল বিবৃতিতে জুভেন্টাস জানায়, ‘রোববার ম্যাচ খেলতে পুরোপুরি প্রস্তুত জুভন্টাস। এছাড়াও একজন লিগ কর্মকর্তা বলেছেন, ম্যাচটি পূর্বঘোষিত সময়ানুযায়ীই অনুষ্ঠিত হবে।’

চমকপ্রদ খবর হচ্ছে, গত সপ্তাহে নাপোলি জেনোয়ার বিপক্ষে ম্যাচ খেলে। আর এরপরেই জানা যায় জেনোয়ার ২০জন খেলোয়াড় এবং স্টাফ করোনায় আক্রান্ত। আর সেই অবস্থাতেই তারা নাপোলির বিপক্ষে ম্যাচ খেলে। শনিবার নাপোলি মিডফিল্ডার এলিফ এলমাস করোনায় আক্রান্ত হন এবং এরপর পিওত্রো যিলিন্সকি এবং একজন স্টাফ করোনা পরীক্ষায় পজিটিভ হন।

উল্লেখ্য, জেনোয়ার স্কোয়াডের ২০জন করোনায় আক্রান্ত হওয়ার পর তোরিনোর বিপক্ষে তাদের ম্যাচ স্থগিত করা হয়েছে। তবে, জুভন্টাসের বিপক্ষের ম্যাচটি এখনও স্থগিত করা হয়নি। আর অফিসিয়ালি ম্যাচটি স্থগিত করা না হলে জুভেন্টাসকে ৩-০ গোলের ব্যবধানে জয়ী ঘোষণা করা হবে।

About Md Shahadat Hossain

Check Also

৮০০ মিটার বর্গাকৃতির দেয়ালচিত্র পেলের জন্মদিনে

ইকবাল হাসান: ব্রাজিলের শিল্পী এদোয়ার্দো কোবরা ৮০০ মিটার বর্গাকৃতির একটি দেয়ালচিত্র এঁকেছেন কিংবদন্তি ফুটবলার পেলের …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।