শনিবার , অক্টোবর 31 2020
Home / Slide1 / আইপিএলে কোহলির নতুন ইতিহাস

আইপিএলে কোহলির নতুন ইতিহাস

গাজী নাসিফুল হাসান: আইপিএলের অন্যতম ফেভারিট একটি দল হিসেবে বিবেচিত রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। আর সেই দলের দলনেতা বর্তমান ক্রিকেট বিশ্বের সেরা ব্যাটসম্যান খ্যাত বিরাট কোহলি। বিরাট কোহলি সবসময় রেকর্ড নিয়ে খেলাধুলা করেন। রেকর্ড ভাঙ্গা গড়াই যেন তার কাজ। এবার আইপিএলে বিরাট কোহলি এমন এক রেকর্ড গড়লেন যা আগে কেউ করতে পারেননি।

এবারের আইপিএলের শুরুটা অবশ্য খুব দ্রুত ভুলে যেতে চাইবেন বিরাট কোহলি। প্রথম তিণ ম্যাচ থেকে বিরাট কোহলির রান ছিলো মাত্র ১৮। এ নিয়ে বেশ সমালোচনাও হচ্ছিলো। তবে নামটা যখন বিরাট কোহলি তখন তিনি খোলস থেকে বের হতে সময় নেননি। গতকাল এক দুর্দান্ত হাফ সেঞ্চুরি করে আবারো ফর্মে ফেরার ইঙ্গিত দিলেন বিরাট কোহলি।

শনিবার রাজস্থান রয়্যালসের বিপক্ষে হাঁকিয়েছেন আইপিএল ক্যারিয়ারের ৩৭তম ও সবমিলিয়ে টি-টোয়েন্টি ক্যারিয়ারের ৬৫তম ফিফটি। দলকে জিতিয়ে মাঠ ছাড়ার আগে খেলেছেন ৫৩ বলে ৭ চার ও ২ ছয়ের মারে ৭২ রানের ইনিংস

আর গতকালকের এই ইনিংসের মাধ্যমে আইপিএলেও একটি মাইলফলক স্পর্শ করেছেন বিরাট কোহলি। টুর্ণামেন্টে প্রথম ব্যাটসম্যান হিসেবে সাড়ে ৫ হাজার রানের মাইলফলক স্পর্শ করলেন কোহলি। আইপিএলে মাত্র তিনজন ব্যাটসম্যানের রয়েছে ৫ হাজারের অধিক রানের কীর্তি। যার মধ্যে বিরাট কোহলি প্রথম সাড়ে পাঁচ হাজার রানের মাইলফলক স্পর্শ করলেন।

About Md Shahadat Hossain

Check Also

এবার ‘৮০০’ মুভির পরিচালককে হুমকি

ইকবাল হাসান: লঙ্কান ক্রিকেট হোক কিংবা বিশ্ব ক্রিকেট সেরা স্পিনারের নামের তালিকায় প্রথম দিকে থাকবেনমুত্তিয়া …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।