রবিবার , জুন 13 2021
Breaking News
Home / Slide1 / পরপারে পাড়ি জমিয়েছেন হকি খেলোয়াড় রাহাত

পরপারে পাড়ি জমিয়েছেন হকি খেলোয়াড় রাহাত

ইকবাল হাসান:

৩৮ বছর বয়সী হকি খেলোয়াড় মো. রাহাত সারোয়ার ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে রাজধানীর গ্যাস্ট্রোলিভার হাসপাতালে আজ সোমবার (৫ অক্টোবর) ভোরে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন।

বহুদিন ধরে ভুগছিলেন লিভারজনিত সমস্যায়। এর জন্য রাজধানীর গ্যাস্ট্রোলিভার হাসপাতালে ভর্তি করা হয় তাকে। পরে পরীক্ষা-নিরীক্ষা করার পর তার ব্লাড ক্যান্সার ধরা পরে।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে বাংলাদেশ হকি খেলোয়াড় কল্যাণ সমিতি ও বাংলাদেশ হকি আম্পায়ার বোর্ড। রাহাতের মৃত্যুতে ময়মনসিংহের হকির বিশাল ক্ষতির কথা উল্লেখ করে ও তার আত্মার মাগফেরাত কামনা করে বাংলাদেশ হকি খেলোয়াড় কল্যাণ সমিতির এক শোক বার্তায় জানায়, ‘আমরা একজন হকি প্রেমিকে হারালাম, যে হকির উন্নয়নে তৃণমূল পর্যায়ে নিরলস ভাবে কাজ করত। তার মৃত্যু বাংলাদেশ এবং বিশেষ করে ময়মনসিংহের হকির জন্য এক বিশাল ক্ষতি।’

উল্লেখ্য, প্রিমিয়ার লিগে অ্যাজাক্স এসসির হয়ে খেলেছেন রাহাত সারোয়ার। তাছাড়া বাংলাদেশ অনু: ১৯ জাতীয় হকি দলেও খেলেছেন তিনি। খেলোয়াড় ক্যারিয়ার শেষে ময়মনসিংহে খেলোয়াড় তৈরির কারিগর হয়ে উঠেছিলেন তিনি।

About Md Shahadat Hossain

Check Also

জীবন ও জীবিকার অপূর্ব সমন্বয়ের মাধ্যমে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে শেখ হাসিনার নেতৃত্ব বিশ্বব্যাপী প্রশংসিত : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেছেন, বর্তমান সরকারের সঠিক ও সময়োপযোগী পদক্ষেপের কারনে দেশের করোনা পরিস্থিতি …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।