মঙ্গলবার , অক্টোবর 27 2020
Home / Slide1 / অভিজ্ঞ ক্রীড়া সংগঠক হারুনুর রশীদ ও তার স্ত্রী করোনায় আক্রান্ত

অভিজ্ঞ ক্রীড়া সংগঠক হারুনুর রশীদ ও তার স্ত্রী করোনায় আক্রান্ত

ইকবাল হাসান:

বাংলাদেশের অভিজ্ঞ ক্রীড়া সংগঠক হারুনুর রশীদ এবং তার স্ত্রী জেবুন্নেসা হারুণ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি হয়েছেন।

হারুনুর রশীদ একাধারে বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক, নবনির্বাচিত সদস্য।

১ অক্টোবর তার স্ত্রী করোনা পজিটিভ হওয়ার পর সোমবার হারুনুর রশীদ কোভিড-১৯ পরীক্ষা করিয়েছিলেন। আজ (মঙ্গলবার) রেজাল্ট পান পজিটিভ। এখন দুজনেই হাসপাতালে আছেন।

হাসপাতাল থেকেই হারুনুর রশীদ তার এবংতার স্ত্রীর জন্য দোয়া প্রার্থনা করে বলেন, ‘নির্বাচনের দিন আমি সন্ধ্যায়ই বাসায় ফিরে যাই। কারণ, আমার স্ত্রী করোনা আক্রান্ত ছিলেন। আমার মধ্যে উপসর্গ দেখা দিলে সোমবার পরীক্ষা করিয়েছি। আজ রেজাল্ট পেয়েছি। বাসায় আমি আর আমার স্ত্রী ছাড়া কেউ নাই। তাই হাসপাতালে ভর্তি হয়েছি। আমার উপসর্গের মধ্যে হালাকা জ্বর। তবে আমার স্ত্রীর জ্বর উঠলে অস্থীর হয়ে উঠেন। সবাই যেন আমাদের জন্য দোয়া করেন।’

উল্লেখ্য, হারুনুর রশীদ জাতীয় ও আন্তর্জাতিক পুরস্কার পাওয়া ক্রীড়া সংগঠক। তিনি আবাহনীর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এবং বর্তমানে পরিচালক। তিনবার বাফুফের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন এবং টানা চতুর্থবারের মতো সদস্য নির্বাচিত হয়েছেন।

About Md Shahadat Hossain

Check Also

টাইগার কোচরা আসছেন কবে?

ইকবাল হাসান: প্রেসিডেন্টস কাপের ফাইনাল চললেও দেখা যায় নি জাতীয় দলের কোচদের। বিশেষ করে মাহমুদুল্লাহ …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।