মঙ্গলবার , অক্টোবর 27 2020
Home / Slide1 / প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ক্রিকেটে ফিরছেন বিসিবি

প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ক্রিকেটে ফিরছেন বিসিবি

গাজী নাসিফুল হাসান: প্রাণঘাতী করোনা ভাইরাসের জন্য প্রায় ৭ মাস ক্রিকেট থেকে দূরে ছিলো বাংলাদেশ ক্রিকেট দল। যদিও শ্রীলঙ্কা সিরিজ দিয়ে সম্ভাবনা ছিলো আবারো ক্রিকেটে ফেরার কিন্তু শ্রীলঙ্কার নিয়মের জন্য তার সম্ভব হয়নি। তবে এবার ঘরোয়া ক্রিকেট দিয়ে আবারো মাঠে ক্রিকেট ফিরাচ্ছে বিসিবি।

তিণ দলের ওয়ানডে টুর্নামেন্টের পর নভেম্বরে পাঁচ দলের একটি প্রতিদ্বন্দ্বীতামূলক টি-টোয়েন্টি টুর্নামেন্ট আয়োজন করতে চায় বিসিবি। যেখানে বিসিবি দেশি খেলোয়াড়দের পাশাপাশি বিদেশি খেলোয়াড় অন্তর্ভুক্ত করতে চায়।

আজ মঙ্গলবার ( ৬ অক্টোবর ) শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, ” টুর্নামেন্টটি কর্পোরেট হবে নাকি বিসিবি স্পন্সর করবে তা এখনো নিশ্চিত না। তবে কিছু একটা হতে যাচ্ছে তা এক প্রকার নিশ্চিত।”

বিদেশি খেলোয়াড় অংশগ্রহণ নিয়ে বিসিবি সভাপতি বলেন, ” আমরা বিদেশি খেলোয়াড় আনবো কিনা বা এলাউ করবো কিনা তা নিয়ে এখনো কোনো সিদ্ধান্তে পৌঁছতে পারিনা। আগামী ২-১ দিনের মধ্যেই এই বিষয়ে একটা সিদ্ধান্ত জানাতে পারবো।”

পাপন আরো বলেন, ” মোটামুটি সব ফাইনাল। মোট ৫টি দল খেলবে। ৫ টি দলে প্রতি দলে ১৫ জন করে মোট ৭৫ জন খেলোয়াড় অংশ নিবে। আমরা যে ধরনের চিন্তা ভাবনা করছি আশা করি সে ধরনের টুর্নামেন্ট আয়োজন করতে পারবো।”

About Md Shahadat Hossain

Check Also

কর্পোরেট লিগ হবে তো?

ইকবাল হাসান: প্রেসিডেন্টস কাপের ফাইনালে বৃষ্টি হওয়ার সম্ভাবনা থাকায় ফাইনাল পিছিয়ে রোববারে আয়োজন করা হয়। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।