বৃহস্পতিবার , জানুয়ারী 21 2021
Home / Uncategorized / ইকুয়েডরের বিপক্ষে এক গোলে জয় আর্জেন্টিনার

ইকুয়েডরের বিপক্ষে এক গোলে জয় আর্জেন্টিনার

ইকবাল হাসান:

বিশ্বকাপ বাছাই পর্বে ইকুয়েডরকে ১-০ গোলে হারিয়েছে দু’বারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। এই জয় অনেকটা প্রত্যাশিত ছিলো। লিওনেল মেসির একমাত্র গোলে সেই প্রত্যাশিত জয়টিই পেয়েছে আর্জেন্টিনা। শুক্রবার বাংলাদেশ সময় ভোরে ম্যাচটি অনুষ্ঠিত হয়। ম্যাচের তেরো মিনিটে ডি-বক্সে আর্জেন্টিনার মিডফিল্ডার লুকাস ওকাম্পোসকে ইকুয়েডর ডিফেন্ডার পের্ভিস এস্তপেনার ফাউল করায় পেনাল্টির সুযোগ পায় আর্জেন্টিনা। সেই সুযোগে গোল করেন মেসি।

ক্লাব ফুটবল মাঠে ফিরলেও মহামারীর কারনে মাত্র ফিরলো আন্তর্জাতিক ফুটবল। লম্বা সময়ের বিরতিতে খেলোয়াড়দের পারফরম্যান্সে হয়েছে হেরফের। দু’দলের খেলোয়াড়রা ছন্দ খুঁজে পাচ্ছিলেন না। তাই, আক্রমণও সেভাবে গড়ে উঠে নি। এর মধ্যে মেসির গোলই ম্যাচের ভাগ্য বদলে দেয়। যদিও এই ম্যাচে খেলার কথা ছিলো না আর্জেন্টিনা অধিনায়কের।
গত কোপা আমেরিকায় দক্ষিণ আমেরিকা ফুটবল কনফেডারেশনের (কনমেবল) সমালোচনা করে নিষিদ্ধ হয়েছিলেন। কিন্তু করোনার কারণে সেই নিষেধাজ্ঞার মেয়াদ বন্ধেই শেষ গিয়েছে।

উল্লেখ্য, ম্যাচের বিভিন্ন সময় সুযোগ সৃষ্টি হলেও কাজে লাগাতে পারে নি আর্জেন্টিনা। অন্যদিকে, ইকুয়েডর একটিও সুযোগ তৈরি করতে পারে নি।

About Md Shahadat Hossain

Check Also

3 or more Places to meet up with Singles in the 30 Furthermore

Meeting program singles could be a difficult method, especially if you are looking to meet …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।