বৃহস্পতিবার , অক্টোবর 29 2020
Home / Slide3 / হকির যুবাদের করোনা পরীক্ষা সম্পুর্ন

হকির যুবাদের করোনা পরীক্ষা সম্পুর্ন

ইকবাল হাসান:

সোমবার মওলানা ভাসানী স্টেডিয়ামে অনূর্ধ্ব-২১ হকি দলের আবাসিক ক্যাম্প শুরুর আগে কোভিড-১৯ পরীক্ষা করা হয়েছে খেলোয়াড়, কোচিং স্টাফ ও সংশ্লিষ্ট সকলকে। সব মিলিয়ে সংখ্যাটা ৬০ জন। এই ৬০ জনের মধ্যে ৩৭ জন খেলোয়াড়। বাকিরা কোচ, সহকারী কোচ, টিম ম্যানেজমেন্টের সদস্য, বাস ড্রাইভারসহ অন্যান্য স্টাফ।

বাংলাদেশ হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফের মাধ্যমে জানা গিয়েছে মঙ্গলবার বা বুধবারের মধ্যে কোভিড-১৯ পরীক্ষার রেজাল্ট পাওয়া যাবে। সেই ফলাফলে যাদের নেগেটিভ আসবে তাদের নিয়ে ১৬ অক্টোবর বাংলাদেশ বিমানবাহিনীর বঙ্গবন্ধু ঘাঁটিতে আবাসিক ক্যাম্প শুরু হবে।

খেলোয়াড়দের অনুশীলন কোথায় হবে এই সম্পর্কে ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বলেন, ‘সপ্তাহে ৫ দিন স্বাস্থ্যবিধি মেনে খেলোয়াড়দের মওলানা ভাসানী স্টেডিয়ামে আনা হবে এবং অনুশীলনের পর বিমানবাহিনীর ঘাঁটিতে নিয়ে যাওয়া হবে।’

উল্লেখ্য, বাংলাদেশ হকি ফেডারেশন আগামী বছর ২১ থেকে ৩০ জানুয়ারি অনুষ্ঠিতব্য বঙ্গবন্ধু অনূর্ধ্ব-২১ এশিয়া কাপ হকির প্রস্তুতির জন্য যুবাদের এই ক্যাম্প শুরু করেছে।

যুব হকি দলের প্রাথমিক তালিকা:

বাংলাদেশ নৌবাহিনীর আশরাফুল ইসলাম, ফজলে রাব্বী, মাহাবুব হোসেন, বাংলাদেশ সেনাবাহিনীর ইয়াসিন আরাফাত হিমেল, মেহেদী হাসান, বাংলাদেশ বিমানবাহিনীর রাজু আহমেদ তপু, নাজমুল হাসান মৃদুল, আশরাফুল আলম, বিপ্লব কুজুর, সোহানুর রহমান সবুজ, রাকিবুল হাসান রাকিব, আরশাদ হোসেন, বিকেএসপির নুরুজ্জামান নয়ন, মেহরাব হাসান সামিন, জাহিদ হোসেন, ওবায়দুল হক জয়, দেবাশীষ কুমার রায়, আল আমিন মিয়া, সাকিব মাহমুদ অভি, শোয়েব মল্লিক তনয়, মেহেদী হাসান লিমন, সাবাদুর রহমান মিঠু, রফিকুল হাসান রকি, আমিনুল ইসলাম। ঢাকা জেলার মেহেদী, প্রিন্স লাল, সফিউল আলম শিশির, নাঈম উদ্দিন, সিহাব হোসেন, মো. মহসিন, খালেদ মাহমুদ রাকিন, আবেদ উদ্দিন, কিশোরগঞ্জের আল নাহিয়ান শুভ, নওগাঁর সরোয়ার মোর্শেদ শাওন, চট্টগ্রামের রাজিব দাস ও নারায়ণগঞ্জের খলিলুর রহমান হৃদয়।

About Md Shahadat Hossain

Check Also

আমাদের ক্লাব ফুটবল তাদের থেকে এগিয়ে: মিডফিল্ডার সোহেল

ইকবাল হাসান: আসন্ন নেপালের বিপক্ষে ম্যাচে বাংলাদেশকে এগিয়ে রাখছে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের মিডফিল্ডার সোহেল …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।