রবিবার , সেপ্টেম্বর 26 2021
Home / Slide1 / নামবিভ্রাটের শিকার দুই তামিম!

নামবিভ্রাটের শিকার দুই তামিম!

ইকবাল হাসান:

তানজিদ হাসান তামিম ও তামিম ইকবাল প্রেসিডেন্টস কাপে দুজনই একদল। তাই, দুই জনকে পড়তে হচ্ছে নামবিভ্রাটে।

একজন নিজেকে নিয়ে গিয়েছেন বাংলাদেশ ক্রিকেটের সর্বোচ্চ পর্যায়ে আরেকজন মাত্র শুরু করেছে। এক যুগেরও বেশি সময়ের ক্যারিয়ারে টেস্ট, ওয়ানডে কিংবা টি-টোয়েন্টি, তিন ফরম্যাটেই সর্বোচ্চ রান সংগ্রাহকের তামিম ইকবাল। জুনিয়র তামিমও পিছিয়ে নেই।বয়সভিত্তিক দলের এই ব্যাটসম্যান এরই মধ্যে নাম কামিয়েছেন। সিনিয়ররা যা করতে পারেন নি সেটাই করে দেখিয়েছেন জুনিয়র তামিমরা।অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জিতিয়েছেন বাংলাদেশকে।

বৃষ্টির কারণে বন্ধ হওয়া মাহমুদুল্লাহ একাদশ তামিম একাদশের মধ্যকার ম্যাচ শুরু হলে দেখা যাবে প্রথমবারের মতো তামিম-তামিমের ওপেনিং।
যতক্ষণ তারা মাঠে থাকবেন ততক্ষণ ধারাভাষ্যকাররা যে কত তামিম, তামিম বলবে!
জুনিয়রকে নিয়ে এই মধুর সমস্যা সিনিয়র তামিম সরাসরি স্বীকার করে বলেন, ‘এত দিন আমাকে সবাই তামিম ভাই বলে ডাকত। এখন প্র্যাক্টিসে ওকেও তামিম-তামিম বলে ডাকছে। দুজনকেই তাকাতে হয়। একটু দ্বিধায় পড়ে যাচ্ছি। সবাইকে অনুরোধ করেছি, যদি সম্ভব হয় ওকে অন্য কোনো নামে ডাকতে।’

তবে তানজিদ তামিমকে নিয়ে খুবই আশাবাদী জাতীয় দলের ড্যাশিং ওপেনার। তিনি বলেন, সে খুবই প্রতিভাবান ক্রিকেটার। ওর সঙ্গে নেটে ব্যাটিং করেছি। বাংলাদেশের ক্রিকেটের জন্য খুবই প্রতিশ্রুতিশীল মনে হয়েছে।

About Md Shahadat Hossain

Check Also

উদ্বোধন হলো “বাংলাদেশ ইয়ুথ স্কিল ফেস্ট”

বিশ্বব্যাপী তরুণদের কর্মসংস্থান, কাজের সুযোগ সৃষ্টি এবং উদ্যোক্তাদের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে ২০১৪ সালে জাতিসংঘের সাধারণ …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।