সোমবার , আগস্ট 2 2021
Home / Slide1 / যুবাদের ক্যাম্পে তিনদিনের বিরতি

যুবাদের ক্যাম্পে তিনদিনের বিরতি

ইকবাল হাসান:

আগস্ট থেকে অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের আবাসিক ক্যাম্প চলছিলো ৪৫ ক্রিকেটার নিয়ে। পরবর্তীতে সেটা ২৮ জনে আসে। এদের দুই দলে ভাগ করে ১৭-২৬ অক্টোবর পর্যন্ত পাঁচটি ম্যাচ আয়োজনের কথা ছিলো। কিন্তু তিন সদস্যের করোনার লক্ষণ দেখা দেয়ায় তিন দিনের বিরতি দেয়া হয়েছে বিকেএসপির ক্যাম্পে।

আজ (বৃহস্পতিবার) বিকেলে খালেদ মাহমুদ সুজন বলেন, ‘ক্যাম্পে থাকা দুইজন খেলোয়াড় ও একজন টিমবয়ের শরীরে করোনাভাইরাসের উপসর্গ দেখা দিয়েছে। তাই সতর্কতাস্বরুপ তিনদিনের জন্য বন্ধ রাখা হচ্ছে ক্যাম্প। উপসর্গ থাকা তিনজনের করোনা পরীক্ষা করা হবে। বাকিরা আবাসিক ক্যাম্পেই যার যার রুমে থাকবে।’

ক্যাম্পে থাকা অনূর্ধ্ব-১৯ প্রাথমিক দল: মফিজুল ইসলাম, ইমন আলী, ইফতেখার হোসেন, হাবিবুর শেখ, প্রান্তিক নওরোজ, শাকিব শাহরিয়ার, সোহাগ আলী, মেহরাব হাসান, আব্দুল্লাহ আল মামুন, মো: খালিদ হাসান, আইচ মোল্লাহ, আশরাফুল হাসান রিয়াদ খান, মুশফিক হাসান, আরিফ আহমেদ, বায়োজিদ মিয়া, আশিকুর জামান, মহিউদ্দিন তারেক, রিপন মন্ডল, মুস্তাকিম মিয়া, আহসান হাবিব, নাঈমুর রহমান, আশরাফুল আলম, মিসবাহ আহমেদ, মাকসুদুর রহমান, গোলাম কিবরিয়া, মাহফুজুর রহমান, জিল্লুর রহমান ও জাকারিয়া ইসলাম।

About Md Shahadat Hossain

Check Also

টোকিও অলিম্পিকে ভালো করবে বাংলাদেশ; ক্রীড়া প্রতিমন্ত্রী

আসন্ন টোকিও অলিম্পিকে বাংলাদেশের অ্যাথলেটরা ভালো ফলাফল অর্জন করবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেছেন যুব …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।