শুক্রবার , জুন 18 2021
Breaking News
Home / Slide3 / যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর সাথে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের নব নির্বাচিত সভাপতির সৌজন্য সাক্ষাৎ

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর সাথে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের নব নির্বাচিত সভাপতির সৌজন্য সাক্ষাৎ

মোঃ শাহাদাত হোসেন জুবায়ের

আজ বৃহস্পতিবার বিকালে সচিবালয়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি এর সাথে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের নতুন সভাপতি ও RAB এর মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন সৌজন্যে সাক্ষাৎ করেছেন।

সাক্ষাৎ কালে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী নতুন সভাপতিকে স্বাগত জানিয়ে বলেন, কাবাডি আমাদের জাতীয় খেলা। আমরা চাই আপনার নেতৃত্বে দেশের সকল জেলায় কাবাডি নতুন করে জেগে উঠবে। সে লক্ষ্যে কাবাডি ফেডারেশন প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করবে বলে আমি আশা করি। দেশের কাবাডির উন্নয়নে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ফেডারেশনকে সর্বাত্নক সহযোগিতা করবে। আমাদের প্রত্যাশা, সকলের সম্মিলিত সহযোগিতায় জাতীয় খেলা কাবাডি তার হারানো ঐতিহ্য অচিরেই ফিরে পাবে। প্রতিমন্ত্রী কাবাডি ফেডারেশনের নব নির্বাচিত সভাপতির সাফল্য কামনা করেন।

কাবাডি ফেডারেশনের নতুন সভাপতি ও RAB এর মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি প্রতিমন্ত্রীকে আশ্বস্ত করে বলেন, কাবাডির উন্নয়নে প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণ করা হবে।

উল্লেখ্য,জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি) গত ২১ সেপ্টেম্বর এক প্রজ্ঞাপনের মাধ্যমে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের নতুন সভাপতি হিসেবে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের (র‌্যাব) মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুনকে নিয়োগ প্রদান করে। সাক্ষাৎ কালে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উর্দ্ধতন কর্মকর্তা বৃন্দ ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক বাংলাদেশ পুলিশের ঢাকা রেন্জের ডিআইজি হাবিবুর রহমান উপস্হিত ছিলেন।

চৌধুরী আব্দুল্লাহ আল মামুন কাবাডি ফেডারেশনে বাংলাদেশ পুলিশের সদ্য সাবেক আইজিপি জাভেদ পাটোয়ারির স্থলাভিষিক্ত হলেন।

About Md Shahadat Hossain

Check Also

আইপিএলকে ইংল্যান্ডের ‘না’

ইকবাল হাসান: স্থগিত হওয়া আইপিল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) সেপ্টেম্বরে আয়োজন করতে চাচ্ছে। কিন্তু …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।