বুধবার , অক্টোবর 21 2020
Home / Slide2 / বসুন্ধরা কিংসে খালেদ শাফি

বসুন্ধরা কিংসে খালেদ শাফি

ইকবাল হাসান:

দেশের আসন্ন ঘরোয়া ফুটবলকে সামনে রেখে বসুন্ধরা কিংস এশিয়ান কোটায় ইরানের ফুটবলার খালেদ শাফির সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি সেরেছে।

এই চুক্তির সময় উপস্থিত ছিলেন ক্লাবের সভাপতি ইমরুল হাসান নিজে। গত সেপ্টেম্বরে এএফসি ক্লাব কাপ স্থগিত হয়ে যাওয়ায় বসুন্ধরা কিংস এখন নজর দিচ্ছে ঘরোয়া ফুটবলে দল সাজাতে। এবারের ফেডারেশন কাপে পূর্বের মতো প্রতিটি দলে চার জন করে বিদেশি ফুটবলার খেলতে পারবে। সেদিকেই চোখ রেখেছে কিংস।

বিদেশিদের মধ্যে দুই ব্রাজিলিয়ান রবসন আজভেদো দাসিলভা ও জনাথন দ্য মিলভেইরো ফার্নান্দোজের সঙ্গে ইতিমধ্যে চুক্তিও সেরে ফেলেছে কিংস। এশিয়ান কোটাও খালেদ শাফির সাথে চুক্তির মাধ্যমে চূড়ান্ত হয়ে গেল আজ। তবে, আর্জেন্টিনার এরনান বারকোসের সঙ্গে সম্পর্ক ছেদ করেছে কিংস। নতুন বিদেশির সন্ধানে নেমেছে দলটি।

ক্লাব সভাপতি ইমরুল হাসান এই সম্পর্কে বলেন, ‘খালেদকে আমরা আগেই পছন্দ করে রেখেছিলাম। কিন্তু নতুন মৌসুমে বিদেশি কোটা ঠিক না হওয়ায় তাকে চূড়ান্ত করতে পারছিলাম না। চার জনের সিদ্ধান্ত আসায় ইরানি ৩৩ বছর বয়সী এ ডিফেন্ডারের সঙ্গে আনুষ্ঠানিকভাবে আজ চুক্তির কাজ সেরে নিলাম।’

বারকোসের বিদায়ের পর ভালো স্ট্রাইকারের খুঁজে কিংস। এই বিষয়ে ইমরুল জানান, ‘মৌসুমের দলবদলের সময়ের মধ্যে একজন ভালো স্ট্রাইকারের সঙ্গে চুক্তির কাজ সেরে ফেলবো। কিছু সিভি আছে আমাদের কাছে।’

উল্লেখ্য, খালেদ সবশেষ ইরানের অন্যতম শীর্ষ ক্লাব সেপাহান ক্লাবের হয়ে খেলেছেন। পার্সিয়ান গালফ প্রো লিগে খালেদের পারফরম্যান্স দর্শকদের মুগ্ধ করে।

About Md Shahadat Hossain

Check Also

বাংলাদেশে আসছে নেপাল ফুটবল দল

ইকবাল হাসান: নভেম্বরে ফিফা ফ্রেন্ডলি উইন্ডোতে নেপালের বিপক্ষে দুটি ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ফুটবলে ফেরা হচ্ছে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।