মঙ্গলবার , নভেম্বর 24 2020
Home / Slide1 / মুজিব শতবর্ষ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ডা: কামাল এ খান একাদশ

মুজিব শতবর্ষ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ডা: কামাল এ খান একাদশ

মোঃ শাহাদাত হোসেনঃ মুজিব শতবর্ষ ফুটবল টুর্নামেন্ট-২০২০ এ চ্যাম্পিয়ন ডা: কামাল এ খান একাদশ এবং রানার্সআপ এম.এ.তাহের (পুতু) একাদশ।

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় সর্বকালের সর্বশ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে মুজিব শতবর্ষ ফুটবল টুর্নামেন্ট ২০২০ এর ফাইনাল খেলাটি হাড্ডাহাড্ডি লড়ায়ে নির্ধারিত সময়ে ০-০ গোলে শেষ হয়। ফলে খেলা ট্রাইবেকারে গড়ালে ডা: কামাল এ খান একাদশ ৩-১ গোলে এম.এ.তাহের (পুতু) একাদশকে পরাজিত করে মুজিব শতবর্ষ ফুটবল টুর্নামেন্ট ২০২০ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। উক্ত ফাইনাল খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় ডা: কামাল এ খান একাদশ এর খেলোয়াড় মো: জমির উদ্দিন (জার্সি নং-১১)। তাকে ম্যান অব দ্যা ম্যাচের ক্রেস্ট প্রদান করেন সিজেকেএস কোষাধ্যক্ষ শাহাবুদ্দীন মোহাম্মদ জাহাঙ্গীর।

খেলা শেষে সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন সিজেকেএস সাধারণ সম্পাদক ও সাবেক সফল সিটি মেয়র আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দীন। উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ), সিএমপি, সিজেকেএস এর সহ-সভাপতি ও সাংগঠনিক কমিটির চেয়ারম্যান এস এম মেহেদী হাসান, বিপিএম (বার), পিপিএম (বার) এর সভাপতিত্বে এবং সিজেকেএস নির্বাহী সদস্য হাসান মুরাদ বিপ্লব এর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিজেকেএস নির্বাহী সদস্য ও সাংগঠনিক কমিটির সদস্য-সচিব মোহা: শাহজাহান। উক্ত সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (এল.এ) চট্টগ্রাম ও সিজেকেএস এর সহ-সভাপতি মো: আবু হাসান সিদ্দিক, সিজেকেএস সহ-সভাপতি ও সাংগঠনিক কমিটির প্রধান সমন্বয়কারী আলহাজ্ব দিদারুল আলম চৌধুরী, সিজেকেএস সহ-সভাপতি এ.কে.এম. এহসানুল হায়দার চৌধুরী (বাবুল), চট্টগ্রাম ফুটবল এসোসিয়েশনের সভাপতি এস.এম শহীদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার, চট্টগ্রাম জেলা পুলিশ শামশুল আরেফিন, সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, মোঃ মশিউর রহমান চৌধুরী, সিজেকেএস নির্বাহী সদস্য আ.ন.ম. ওয়াহিদ দুলাল, এ.কে.এম. আবদুল হান্নান আকবর, মোহাম্মদ ইউসুফ, গোলাম মহিউদ্দীন হাসান, অহীদ সিরাজ চৌধুরী স্বপন, মো: জমির উদ্দীন (বুলু), নাসির মিঞা, মো: হারুন আল রশীদ, রেখা আলম চৌধুরী, রেজিয়া বেগম ছবি, মনোরঞ্জন দে, সিজেকেএস এর প্রয়াত সাবেক সাধারণ সম্পাদকের পরিবারবর্গ, সিজেকেএস কাউন্সিলরবৃন্দ, জাতীয় ফুটবল দলের সহকারী প্রশিক্ষক মাসুদ পারভেজ কায়সার, চট্টগ্রামের ফুটবল প্রশিক্ষক আবু সরওয়ার, অংশগ্রহণকারী দলের খেলোয়াড়, প্রশিক্ষক, সহকারী প্রশিক্ষক, ম্যানেজারসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমূখ।

About Md Shahadat Hossain

Check Also

ম্যানচেস্টার সিটিতে থাকছেন গার্দিওলা

ইকবাল হাসান: ম্যানচেস্টার সিটির সাথে অফ দুই বছর থাকছেন পেপ গার্দিওলা। সম্প্রতি ক্লাবটির সঙ্গে নতুন …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।