শনিবার , নভেম্বর 28 2020
Home / Slide2 / শহীদ শেখ রাসেল এর জন্মদিনে দোয়া মাহফিল করেছে শেখ রাসেল ক্রীড়া চক্র লিঃ

শহীদ শেখ রাসেল এর জন্মদিনে দোয়া মাহফিল করেছে শেখ রাসেল ক্রীড়া চক্র লিঃ

ইফতেখাররহমানখানঃ ১৮ই অক্টোবর ২০২০ইং শহীদ শেখ রাসেল এর ৫৬তম শুভ জন্মদিন উপলক্ষে শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেড দিনব্যাপী গৃহীত বিভিন্ন পালন করেছে। দিনের শুরুতে বনানী কবরস্থানে শহীদ শেখ রাসেল এর কবরে পুষ্পস্তবক অর্পণ করা ক্লাবের পক্ষ হতে এবং শহীদ শেখ রাসেলসহ সকল শহীদের জন্য দোয়া ও মোনাজাত করে তাদের রুহের মাগফেরাত কামনা করা হয়। এরপর বনানী কবরস্থান মসজিদে মিলাদ-মাহফিল, দোয়া এবং তবারক বিতরন এর আয়োজন করা হয়েছে। বসুন্ধরা আ/এ শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের ক্লাব প্রাঙ্গণে দিনব্যাপী পবিত্র কোরআন খতম, মিলাদ-মাহফিল, দোয়া এবং তবারক বিতরন এর আয়োজন করা হয়। এছাড়াও সোবহানবাগ মসজিদের দিনব্যাপী পবিত্র কোরআন খতম এবং বাদ মাগরিব মিলাদ মাহফিল ও দোওয়া এবং এতিমদের মাঝে তবারক বিতরন করা হয়।

অনুষ্ঠানে যারা উপস্থিত ছিলেন তারা হলেন শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের সভাপতি নুরুল আলম চৌধুরী, ভাইস-প্রেসিডেন্ট মীর সমির, ডাইরেক্টর ইন চার্জ ইসমত জামিল আকন্দ, পরিচালক ক্রীড়া আলহাজ্ব সালেহ্ জামান সেলম, পরিচালক খলিলুর রহমান, পরিচালক মোঃ জাকির হোসেন, পরিচালক মোঃ হামিদুল হক শামিম, পরিচালক মোঃ শাহ আলম, স্থায়ী সদস্য মীর মোঃ শাহাবুদ্দিন টিপু, স্থায়ী সদস্য মোঃ আব্দুর রহিম, স্থায়ী সদস্য আবু বকর খাঁন, স্থায়ী সদস্য মোঃ নূরের নবী ভূঁঞা রাজু।

About Md Shahadat Hossain

Check Also

সাবেক ফুটবলার ও দক্ষ সংগঠনক বাদল রায় আর নেই

ইকবাল হাসান: সবাইকে কাঁদিয়ে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাবেক সহ-সভাপতি ও বর্তমানে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।