মঙ্গলবার , জুন 22 2021
Breaking News
Home / Slide3 / প্রেসিডেন্টস কাপের ফাইনাল পিছিয়ে রোববারে

প্রেসিডেন্টস কাপের ফাইনাল পিছিয়ে রোববারে

ইকবাল হাসান:

প্রেসিডেন্টস কাপের ফাইনালে শুক্রবার(২৩ অক্টোবর) হওয়ার কথা থাকলেও বৈরি আবহাওয়ার কারণে ফাইনালটি দুই দিন পিছিয়ে ২৫ অক্টোবর অনুষ্ঠিত হবে।

আগামী ৭২ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসের ভিত্তিতে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছে।

ফাইনালের আগে বুধবার তামিম একাদশ ব্যাটসম্যানদের ভুলে এই টুর্নামেন্টে থেকে বিদায় নেয়। সেই লো স্কোরিং ম্যাচে তামিমদের বিপক্ষে ৭ রানের জয় পায় নাজমুল শান্ত একাদশ।

আবহাওয়া অফিসের পরিচালক সামছুদ্দিন আহমেদ বলেন, ‘মধ্য বঙ্গোপসাগর এলাকায় সৃষ্ট লঘুচাপটি বুধবার সকালে পশ্চিম মধ্য বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন পূর্ব মধ্য বঙ্গোপসাগরে অবস্থান করছিল। এটি আরো ঘনীভূত হবে। আগামী শুক্র-শনিবারের দিকে গভীর নিম্নচাপে পরিণত হতে পারে। তবে ঘূর্ণিঝড়ের রূপ নেবে কি না বা কোনো দিকে অগ্রসর হবে তা এখনই বলা যাবে না।’

আবহাওয়া অফিস বলছে, সুস্পষ্ট লঘুচাপের প্রভাবে দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি হচ্ছে। বৃহস্পতিবার বৃষ্টির প্রবণতা আরও বাড়বে।

আবহাওয়া অফিসের পূর্বাভাসে আরো বলা হয়েছে, সুস্পষ্ট লঘুচাপের প্রভাবে আজ ঢাকা, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের বেশির ভাগ জেলায় বৃষ্টি ঝরবে। কোথাও কোথাও বজ্রসহ বৃষ্টি হবে। কোথাও কোথাও ভারি বর্ষণ হতে পারে।

About Md Shahadat Hossain

Check Also

কঠিন সিদ্ধান্ত নিতে যাচ্ছেন পাপন!

ইকবাল হাসান: বাংলাদেশ ক্রিকেট দলের ব্যর্থতার জবাবদিহিতার জন্য কোচিং স্টাফদের সঙ্গে বৈঠকে বসবে বিসিবি।এমনটাই জানিয়েছেন …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।