শনিবার , নভেম্বর 28 2020
Home / Slide2 / কুড়িগ্রাম ক্রীড়া উন্নয়ন সমিতিতে গনতান্ত্রিক চর্চার ছোঁয়া লেগেছে সাহু-নোমান পরিষদের মাধ্যমে।

কুড়িগ্রাম ক্রীড়া উন্নয়ন সমিতিতে গনতান্ত্রিক চর্চার ছোঁয়া লেগেছে সাহু-নোমান পরিষদের মাধ্যমে।

২০১৫ সালে প্রতিষ্ঠিত হলেও কুড়িগ্রাম ক্রীড়া উন্নয়ন সমিতিতে ছিলোনা কোন গনতান্ত্রিক চর্চা। ছিলোনা সাধারন পরিষদের সদস্যদের নিয়ে কোন মতবিনিময় সভা। যা ইচ্ছে তাই ভাবে চলেছিল এর সাংগঠনিক কার্যক্রম। একক ব্যক্তি মালিকানা সম্পত্তির ন্যায় এই সংগঠন চলছিলো।

সেখান থেকে বেরিয়ে আসার লক্ষ্যে বর্তমান সমিতির ভারপ্রাপ্ত সভাপতি জনাব কামরুজ্জামান সাহুকে সাথে নিয়ে সমিতির সাধারন সম্পাদক জনাব মোঃ রায়হান কবির নোমি নোমান বছর খানেক আগে সফল ভাবে সুসম্পন্ন করেন ফুটবলের নগরী শিল্ড কাপের। তখন থেকেই তিনি সভাপতির অবর্তমানে দায়িত্বে কাজ করে যাচ্ছেন জেলার সকল একাডেমি গুলোকে এগিয়ে নিতে। বর্তমান প্রেক্ষাপটে সমিতির সকল অঙ্গ সংগঠনকে গনতান্ত্রিক চর্চায় অভ্যস্থ করার জন্য নির্বাচন প্রক্রিয়ায় এই সংগঠনের কার্যক্রমকে এগিয়ে নিতে কাজ করছেন সাহু-নোমান পরিষদ।

ইতিমধ্যে সমিতির পক্ষ থেকে আগামী ৩১শে অক্টোবরের মধ্যে একাডেমি গুলোকে তাদের ২ জন করে প্রতিনিধিদের নাম সমিতির ভারপ্রাপ্ত সভাপতি জনাব কামরুজ্জামান সাহু বরাবর পাঠানোর প্রস্তাব করা হয়েছে। এরপরে নির্বাচন কমিশন গঠন, মনোনয়ন বিতরণ, জমাদান, প্রত্যাহার, যাছাই বাছাই, ব্যালট নাম্বার ঘোষণা ও নির্বাচন অনুষ্ঠিত হয়ে সমিতির কার্যকরী পরিষদ গঠন হবে।।

About Md Shahadat Hossain

Check Also

বাংলদেশের নতুন বিস্ময় রাইয়ান

ইকবাল হাসান: বাংলাদেশের রাইয়ান আবদুল্লা নামে এক শিশুর ফুটবল প্রতিভায় মুগ্ধ অনেকে। তার খেলা দেখে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।