শনিবার , ফেব্রুয়ারী 27 2021
Home / Slide1 / ব্যারিস্টার রফিকুল হকের মৃত্যুতে বিসিবি সভাপতি ও ক্রীড়া প্রতিমন্ত্রীর শোক

ব্যারিস্টার রফিকুল হকের মৃত্যুতে বিসিবি সভাপতি ও ক্রীড়া প্রতিমন্ত্রীর শোক

ইকবাল হাসান:

বিখ্যাত আইনজীবি ও সাবেক অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার রফিকুল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি’র সভাপতি নাজমুল হোসেন পাপন।

শনিবার (২৪ অক্টোবর) সকালে রাজধানীর একটি হাস্পাতালে চিকিৎসারত অবস্থায় ইন্তেকাল করেন ব্যারিস্টার রফিকুল হক।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। শোক বার্তায় তিনি উল্লেখ করেন, ব্যারিস্টার রফিকুল হক ছিলেন একজন সৎ, নির্ভীক ও দক্ষ আইনজীবি। তাঁর মৃত্যুতে দেশের আইনাঙ্গণে এক বিশাল শূণ্যতা তৈরি হলো।

অন্যদিকে, এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন শোক জ্ঞাপন করেন। বিজ্ঞপ্তিতে বিসিবি প্রেসিডেন্টের বরাত দিয়ে জানানো হয়, ‘ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে আমরা শোকাহত। বিসিবি’র বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয়ে তার অমূল্য আইনী পরামর্শ এবং সমর্থন আমরা পেয়েছি। তিনি ছিলেন এমন এক জ্ঞানী, যিনি বাংলাদেশের আইনী ব্যবস্থা ও বিচার বিভাগে অবর্ণনীয় অবদান রেখেছেন। আমি বিসিবি’র পক্ষে ব্যারিস্টার রফিক-উল হকের পরিবারের প্রতি আমাদের আন্তরিক সমবেদনা জানাই।’

উল্লেখ্য, ব্যারিস্টার রফিকুল হক বেশিমাত্রায় অসুস্থ হয়ে পড়লে তাঁকে গত ১৫ অক্টোবর হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে তাঁর অবস্থা কিছুটা উন্নতি হলে বাসায় নিয়ে যাওয়া হয় এবং আবার অসুস্থ হয়ে পড়েন। সর্বশেষ তাঁকে ২১ অক্টোবর লাইফ সাপোর্টে রাখা হয়।

About Md Shahadat Hossain

Check Also

জেলা ফুটবল অ্যাসোসিয়েশনকে হুঁশিয়ারি দিলেন বাফুফে সভাপতি

ইকবাল হাসান: জেলা ফুটবল অ্যাসোসিয়েশনগুলো মার্চের মধ্যে লিগ শেষ না করতে পারলে বাফুফের কোনো সহযোগিতা …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।