মঙ্গলবার , জুন 22 2021
Breaking News
Home / Slide1 / টাইগার কোচরা আসছেন কবে?

টাইগার কোচরা আসছেন কবে?

ইকবাল হাসান:

প্রেসিডেন্টস কাপের ফাইনাল চললেও দেখা যায় নি জাতীয় দলের কোচদের। বিশেষ করে মাহমুদুল্লাহ একাদশের কোচ ওটিস গিবসনের ককথা বলতে হয়। ফাইনালের ৩৬ ঘন্টা আগে শুক্রবার রাজধানী ঢাকা ছেড়েছেন এ ওয়েস্ট ইন্ডিয়ান।

শুধু গিবসন একা নন। হেড কোচ রাসেল ডোমিঙ্গো, পেস বোলিং কোচ ওটিস গিবসন আর ফিল্ডিং কোচ রায়ান কুকরা ফিরে গেছেন নিজ নিজ দেশে ফিরে গিয়েছেন।

তারা সবাই এসেছিলেন টাইগারদের শ্রীলঙ্কা মিশনের জন্য তৈরি করতে। কিন্তু সফর বাতিল হওয়ায় ক্রিকেটারদের ব্যাটিং, বোলিং ও ফিল্ডিংটা ঝালাই করার কাজ করেছেন বেশ কিছুদিন। এরপর হেড কোচ রাসেল ডোমিঙ্গো ছাড়া বাকি দু’জন (রায়ান কুক ছিলেন তামিম বাহিনীর কোচ) প্রেসিডেন্টস কাপে কোচিংও করিয়েছেন।

প্রেসিডেন্টস কাপের ফাইনাল শেষ না করেই কেনো তারা ফিরে গেলেন, কিসের এত তারা? কবে আসবেন? এরকম প্রশ্ন তৈরি হয়েছে এখন সামনে। নভেম্বরে টি-টুয়েন্টি লিগ আছে সেখানে কইয়া শ্বেন কিনা এরকম প্রশ্নে ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান জানান, ‘সবাই আর আপাতত আসছেন না। কিছু আছেন যারা ঘরোয়া টুর্নামেন্টের সময় আসবেন। আর কিছু আছেন যারা একবারে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হোম সিরিজে ফিরে আসবেন।’

আকরাম খান আরও যোগ করেন, ‘টি-টোয়েন্টি টুর্নামেন্টের সময় কিছু স্টাফ থাকবে, কিছু থাকবে না। যাদের দরকার আছে তারা থাকবে। যেহেতু আমাদের পরের বছর অনেক সিরিজ আছে, ওদের কথাও চিন্তা করতে হবে।’

তবে ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান এটুকু নিশ্চিত করেছেন যে সব ভিনদেশি কোচ ২০২১ সালের জানুয়ারি মাসের ওয়েস্ট ইন্ডিজ সিরিজের আগে আসবেন।

About Md Shahadat Hossain

Check Also

মাইনু-মুনমুন-অম্রাচিংকে সংবর্ধনা দিলো এফসি ব্রাহ্মণবাড়িয়া

বাংলাদেশের মহিলা ফুটবল অঙ্গনে নতুন পা রেখেছে এফসি ব্রাহ্মণবাড়িয়া। চলমান মহিলা ফুটবল লীগ ২০২০-২১ এ …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।