শুক্রবার , ডিসেম্বর 4 2020
Home / Slide2 / এবার ‘৮০০’ মুভির পরিচালককে হুমকি

এবার ‘৮০০’ মুভির পরিচালককে হুমকি

ইকবাল হাসান:

লঙ্কান ক্রিকেট হোক কিংবা বিশ্ব ক্রিকেট সেরা স্পিনারের নামের তালিকায় প্রথম দিকে থাকবেন
মুত্তিয়া মুরালিধরন। টেস্ট ক্রিকেট থেকে অবসরে যাওয়ার সময় মুরালির নামের পাশে ছিল ৮০০ উইকেটের বিশাল মাইলফলক। যা সর্বোচ্চসংখ্যক উইকেট নেয়ার রেকর্ড।

মাঠের আজ কৃতিত্ত্বকে রুওয়ালি দেখার লেওয়াস চলছিলো। তার স্বরনীয় সেই ক্যারিয়ারকে রিল ফিতায় কিছু ঘন্টার মধ্যে বন্ধির চেষ্টায় বারবার আঘাত আসছে শুধু। তার বায়োপিকের নাম ‘৮০০’। মুত্তিয়া মুরালিধরনের এই ছবিটি পরিচালনা করছেন পরিচালক সেনু রামস্বামী। এটা পুরোনো খবর কিন্তু নতুন খবর হচ্ছে সেই ছবির পরিচালককে এবার হত্যার হুমকি দেয়া হয়েছে।

পরিচালক টুইট করে জানান, ‘আমার জীবন এখন হুমকির মুখে। মুখ্যমন্ত্রী মহোদয়ের সাহায্য করা উচিত। অনেকের মতো আমিও অভিনেতা বিজয় সেতুপতিকে ‘৮০০’ সিনেমা থেকে সরে দাঁড়ানোর অনুরোধ করি। কিন্তু এখন আমাকে হুমকি দেয়া হচ্ছে।’

এই আক্রমন নতুন নয়। এর আগে ছবির নায়ক হিসেবে নির্বাচিত সেতুপতিকে এই ছবিতে অভিনয় থেকে দূরে রাখার জন্য তার মেয়েকে ধর্ষণের হুমকি দেয়া হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

তবে রামস্বামী হত্যার হুমকি নিয়ে কাউকে সন্দেহ না করলেও চেন্নাই পুলিশের কাছে তিনি অভিযোগ করবেন বলে জানিয়েছেন।

উল্লেখ্য, তামিলদের অভিযোগ, তাদের বিরুদ্ধে অত্যাচারের প্রতিবাদ কখনো করেননি মুরালি বরং শ্রীলঙ্কা সরকারকে সমর্থন করেছেন। নিজে সুবিধা নিয়ে দীর্ঘ সময় জাতীয় দলে ক্রিকেট খেলেছেন। এ ছাড়া তামিলদের সঙ্গে সেনাবাহিনীর যুদ্ধ শেষ হওয়ার পরও মুরালির দেওয়া বিবৃতি নিয়েও আছে নানা বিতর্ক।

About Md Shahadat Hossain

Check Also

পাকিস্তানের অধিনায়ক ধোনি!

ইকবাল হাসান: মহেন্দ্র সিং ধোনিকে কেনা জানে। ভারতকে সম্ভাব্য সকল ট্রফি জিতিয়েছেন। তার অধিনায়কত্ব, কবেলার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।