শুক্রবার , ডিসেম্বর 4 2020
Home / Slide1 / দীর্ঘদিন পর জেমি ডের অধীনে ফুটবলাররা

দীর্ঘদিন পর জেমি ডের অধীনে ফুটবলাররা

ইকবাল হাসান:

করোনার কারনে বাংলাদেশ ফুটবলে যে দীর্ঘ বিরতি সেটা কাটিয়ে উঠছে ধীরে ধীরে। নেপাল ম্যাচ দিয়ে শীঘ্রই মাঠে ফিরছে ফুটবল। সেই সাথে ফুটবলাররা দীর্ঘদিন পর হেড কোচ জেমি ডের অধীনে অনুশীলনের সুযোগ পাচ্ছে।

নেপাল ম্যাচের আগে সময় বেশি নেই তাই স্বল্প সময়ে ফুটবলারদের ফিটনেস ও কৌশল নিয়ে কাজ করার কথা জানালেন কোচ। জেমি ডের সঙ্গে প্রথমবারের মতো দলে যোগ দিয়েছেন গোলকিপার কোচ লেস ক্লিভেলি।

ফুটবলারদের ক্যাম্প অনেক আগে শুরু হলেও কোচ জেমি ডে যোগ দিয়েছেন একটু পর। কনেকদিন পর গুরুকে পেয়ে অনেকটাই প্রাণ খোলা আলোচনা করলেন সবাই। যেন একটি সুখী পরিবার!

জেমি ডের অধীনে প্রথমবারের মতো বল পায়ে অনুশীলন করে ফুটবলাররা। শিষ্যদের বাড়তি মেদ ঝরাতে কয়েক রাউন্ড রানিং চলল দল বেঁধে। জেমি ডের সাথে একই দিনে যোগ দেয়া গোলকিপার কোচ লেস ক্লিভেলি রানা, জিকো, শহিদুলদের নিয়ে আলাদা কাজ করলেন, দিলেন নতুন টোটকা।

করোনা সময়ে হোয়াটসঅ্যাপ কিংবা জুমে ফুটবলারদের পারফরমেন্স পরখ করা জেমি এত দিন পর ফুটবলারদের দেখে খুশি। এ ব্যাপারে কোচ জেমি ডে বলেন, এত দিন পর ছেলেদের মাঝে ফিরতে পারায় ভালো লাগছে। নেপাল ম্যাচের জন্য আমরা আর দুই সপ্তাহ সময়ও পাব না। বেশি পরিশ্রম করলে ফুটবলারদের ইনজুরির শঙ্কা থাকে। আমি আগামী ৪-৫ দিন কিছু বিষয় নিয়ে কাজ করব। প্রতিটা ফুটবলারের সঙ্গে আলাদাভাবে তাদের সমস্যাগুলো নিয়ে কথা বলব। যেটা নেপাল ম্যাচে ফুটবলারদের কাজে লাগবে।

উল্লেখ্য, বাংলাদেশের সঙ্গে ম্যাচে খেলতে ৫ নভেম্বর দেশে আসবে নেপাল জাতীয় ফুটবল দল।

About Md Shahadat Hossain

Check Also

সন্দ্বীপ লামিচান করোনায় আক্রান্ত

ইকবাল হাসান: মহামারি করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের তালিকায় যোগ দিলেন আরেক ক্রিকেটার লেগ-স্পিনার সন্দীপ লামিচানে। তিনি …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।