শুক্রবার , ডিসেম্বর 4 2020
Home / Slide1 / বাংলাদেশ শিবিরে ইনজুরি আর নেপাল শিবিরে করোনার আক্রমন

বাংলাদেশ শিবিরে ইনজুরি আর নেপাল শিবিরে করোনার আক্রমন

ইকবাল হাসান:

বাংলাদেশ ফুটবল দলের মিডফিল্ডার মামুনুল ইসলাম অনুশীলনের সময় হাতে ব্যথা পাওয়ায় নেপালের বিরুদ্ধে দুটি ফিফা ফ্রেন্ডলি ম্যাচ খেলতে পারবেন না।

দুদিন আগে অনুশীলনের সময় এই চোট পান মামুনুল। তারপরে হাতের কব্জিতে চিড় ধরা পড়ে।

জাতীয় ফুটবল দলের প্রধান কোচ জেমি ডে মামুনুলের চোট পাওয়া নিয়ে জানিয়েছেন, ‘মামুনুলেন কব্জিতে চিড় ধরা পড়েছে। ওর জন্য এটা দুর্ভাগ্য।’ আগামী ১৩ ও ১৭ নভেম্বর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বাংলাদেশ-নেপাল ফিফা ফ্রেন্ডলি ম্যাচ।

নেপালের বিরুদ্ধে ম্যাচ খেলার জন্য ক্যাম্পে ৩৬ জন ফুটবলার ডাক পেয়েছিলো। এর মধ্যে দুই খেলোয়াড় মাসুক মিয়া জনি ও মতিন মিয়া চোট থেকে সুস্থ হয়ে উঠতে পারেন নি। এছাড়া, অসুস্থতার কারণে ক্যাম্পে যোগ দেন নি টুটুল হোসেন বাদশাহ। সর্বশেষ বাদ গেলো মামুনুল ইসলাম। এতে ক্যাম্পের খেলোয়াড় কমে হলো ৩২ জন।

বাংলাদেশ শিবিরেই ইনজুরি আঘাত হানলেও, নেপাল শিবিরে করোনা গত হেনেছে। প্রথমদিকে চারজন খেলোয়াড়ের করোনা আক্রান্তের খবর জানিয়েছিলো নেপাল। এবার, আবার নতুন করে দুজন খেলোয়াড় আক্রান্ত হয়েছে। তাই, বর্তমানে নেপাল ৩০ ফুটবলার নিয়ে অনুশীলন শুরু করছে।

এছাড়া, খেলোয়াড় বাদেও নেপালের দুই সাংবাদিকও করোনায় আক্রান্ত। তারা খেলা কভার করতে বাংলাদেশে আসার কথা ছিলো।

About Md Shahadat Hossain

Check Also

সন্দ্বীপ লামিচান করোনায় আক্রান্ত

ইকবাল হাসান: মহামারি করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের তালিকায় যোগ দিলেন আরেক ক্রিকেটার লেগ-স্পিনার সন্দীপ লামিচানে। তিনি …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।