শনিবার , নভেম্বর 28 2020
Home / Slide3 / দ্রুত বাড়ি ফিরতে চান ম্যারাডোনা: ম্যারাডোনার চিকিৎসক

দ্রুত বাড়ি ফিরতে চান ম্যারাডোনা: ম্যারাডোনার চিকিৎসক

ইকবাল হাসান:

ম্যারাডোনা এখনই রীতিমতো মজা করছেন তাদের সাথে, যারা দেখতে আসছেন তাকে। এই কথাগুলো বলছেন ম্যারাডোনার ব্যক্তিগত চিকিৎসক। তার ভাষায় ম্যারাডোনার এত তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠার ঘটনাটি বিস্ময়কর।

বৃহস্প্রতিবার যদিও ডাক্তাররা বলছিলেন এই জটিল অস্ত্রোপচারের পর তার বাড়ি ফিরতে কিছু সময় লাগবে। কিন্তু ম্যারাডোনা বাড়ি ফেরার জন্য খুবই কাতর হয়ে ছিলেন।

ম্যারাডোনার বাড়ি ফেরার কাতরতা এটি বেশি যে রীতিমতো ডাক্তারদের চাপ দিচ্ছেন তিনি। এই ব্যাপারে স্নায়ুবিশেষজ্ঞ শল্যচিকিৎসক লিয়োপোল্দো লুক বলেছেন, ‘সে মনে করছে, একদম সুস্থ এবং এখনই বাড়ি ফিরে যেতে পারে।’ জানা গেছে, সব কিছু ঠিকঠাক থাকলে শুক্রবারের মধ্যে ম্যাারডোনাকে ছেড়ে দেয়ার কথা। কিন্তু সর্বশেষ খবর হচ্ছে, জটিলতা এড়াতে ডাক্তাররা আরেকটু সময় নিতে চান।

ম্যারাডোনার নিজস্ব স্নায়ুবিশেষজ্ঞ শল্যচিকিৎসক লিয়োপোল্দো লুক আরো বলেন, ‘দিয়েগোর স্নায়ুর কোনো ক্ষতি হয়নি। আর যে দ্রুততায় ও সুস্থ হচ্ছে, তা অবাক করে দেওয়ার মতো! এমনকি সে অন্যদের সঙ্গে মজাও করছে। ওকে দেখে আমি সত্যিই রোমাঞ্চিত।’

উল্লেখ্য, বুয়েনস আয়ার্সের এক ক্লিনিকে মঙ্গলবার ৮০ মিনিট ধরে ম্যারাডোনার মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়। সেই ক্লিনিকের বাইরে সারাক্ষণই তার প্রচুর ভক্ত ভিড় করে রয়েছেন।

About Md Shahadat Hossain

Check Also

কোহলি সবচেয়ে বড় চ্যালেঞ্জ: ম্যাক্সওয়েল

ইকবাল হাসান: অস্ট্রেলিয়ার সাথে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ভারত এখন অস্ট্রেলিয়ায়। তবে, আসন্ন ওয়ানডে সিরিজে বিরাট …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।