শুক্রবার , ডিসেম্বর 4 2020
Home / Slide1 / শীঘ্রই হতে পারে বাংলাদেশ-কাতার ম্যাচ

শীঘ্রই হতে পারে বাংলাদেশ-কাতার ম্যাচ

ইকবাল হাসান:

করোনার কারণে স্থগিত বিশ্বকাপ ও এশিয়ান কাপের যৌথ বাছাইপর্বের ম্যাচগুলোর ভবিষ্যৎ কি হবে সেটা এখনো নিশ্চিতভাবে জানায় নি ফিফা। তবে, কাতার-বাংলাদেশ ম্যাচ হওয়ার সম্ভাবনা রয়েছে আগামী মাসে।

হোম অ্যান্ড অ্যাওয়ে ভিত্তিক অনুষ্ঠিত হচ্ছিল বাছাইপর্বের খেলাগুলো। ২০১৯ সালের অক্টোবরে ঘরের মাঠে কাতারের বিপক্ষে খেলেছিল বাংলাদেশ। সে ম্যাচে বাংলাদেশ হেরেছিল ২-০ গোলে। হোম অ্যান্ড অ্যাওয়ে ভিত্তিক হওয়ায় কাতারের সাথে পরের ম্যাচ কাতারে অনুষ্ঠিত হওয়ার কথা। ফিফা এই বিষয়ে কোন সূচি না দিলেও বাফুফে ডিসেম্বরে ম্যাচগুলো হওয়ার সম্ভাবনা দেখছে।

বাফুফের এক সূত্র থেকে জানা যায়, আগামী ৪ ডিসেম্বর বাংলাদেশের বিপক্ষে খেলতে চায় কাতার। আর এ ব্যাপারে বাফুফেরও আপত্তি নেই। তাই নেপালের বিপক্ষে খেলা শেষ করে কাতার রওয়ানা দিতে পারে জামাল ভূঁইয়ারা।

বাছাইপর্বে ভালো অবস্থানে নেই বাংলাদেশ। সাফল্য বলতে ভারতের বিপক্ষে এক ড্র। পয়েন্ট টেবিলে সবার নীচে বাংলাদেশ। কাটার ম্যাচ নিয়ে এখন তিন ম্যাচ হাতে আছে বাংলাদেশের। ফিরতি লেগে ভারত, আফগানিস্তান এবং ওমান আসবে ঢাকায় খেলতে।

উল্লেখ্য,বাছাইপর্বের ‘ই’ গ্রুপে চারটি ম্যাচ খেলেছে বাংলাদেশ।

About Md Shahadat Hossain

Check Also

সন্দ্বীপ লামিচান করোনায় আক্রান্ত

ইকবাল হাসান: মহামারি করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের তালিকায় যোগ দিলেন আরেক ক্রিকেটার লেগ-স্পিনার সন্দীপ লামিচানে। তিনি …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।