শনিবার , নভেম্বর 28 2020
Home / Slide1 / সেই সোহেলের প্রতিই আস্থা রাখছেন কোচ জেমি ডে

সেই সোহেলের প্রতিই আস্থা রাখছেন কোচ জেমি ডে

ইকবাল হাসান:

নেপালের বিপিকক্ষে প্রথম ম্যাচে নেই পরীক্ষিত গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা। জানা গিয়েছে, নতুনদের সুযোগ দিতে এই পদক্ষেপ।

১৩ নভেম্বর(শুক্রবার) নেপাল-বাংলাদেশ প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে। তার আগে আজ বৃহস্প্রতিবার ২৩ সদস্যের স্কোয়ার্ড ঘোষণা করেছে জাতীয় দলের কোচ জেমি দে।

নেপালের সাথে বাংলদেশের পরের ম্যাচে ১৭ নভেম্বর। প্রাথমিক দলে গোলরক্ষক হিসেবে ছিলেন আশরাফুল ইসলাম রানা, শহিদুল আলম সোহেল, আনিসুর রহমান জিকু ও পাপ্পু হোসেন। তবে, নেপালের বিপক্ষে প্রথম ম্যাচে দলে আছেন সোহেল ও জিকু।

২০১৮ সালে সাফ চ্যাম্পিয়নশিপে সোহেলের হাস্যকর ভুলে নেপালের বিপক্ষে গোল খেয়েছিল বাংলাদেশ। তবুও সোহেলের প্রতি আস্থা রাখছেন জেমি ডে।

৩৬ জন খেলোয়াড় প্রাথমিক তালিকায় থাকলেও ইনজুরিতে এই লিস্ট ক্রমান্বয়ে ছোট হয়ে আসছে। মাসুক মিয়া ও জনি মিয়াকে দিয়ে এই লিস্ট শুরু হয়ে শেষ হয়েছে আরিফুর রহমানকে দিয়ে। এছাড়া, প্রথম ম্যাচে কোচ কিছু খেলোয়াড়কে বাদ দিয়েছে। তারা হলেন- বাদশা, রায়হান, মানিক, রাসেল, ফাহিম ও আবদুল্লাহ।

প্রথম ম্যাচের স্কোয়াড
শহীদুল আলম সোহেল, আনিসুর রহমান জিকো, তপু বর্মণ, ইয়াসিন খান, বিশ্বনাথ ঘোষ, সুশান্ত ত্রিপুরা, রহমত মিয়া, ইয়াসিন আরাফাত, আতিকুর রহমান ফাহাদ, রবিউল হাসান, বিপলু আহমেদ, মোহাম্মদ ইব্রাহিম, সোহেল রানা, রিয়াদুল হাসান, জামাল ভূইয়া, মানিক হোসেন মোল্লা, রাকিব হোসেন, মাহবুবুর রহমান সুফিল, তৌহিদুল আলম সবুজ, সাদউদ্দিন, নাবীব নেওয়াজ জীবন, এম এস বাবলু ও সুমন রেজা।

About Md Shahadat Hossain

Check Also

সাবেক ফুটবলার ও দক্ষ সংগঠনক বাদল রায় আর নেই

ইকবাল হাসান: সবাইকে কাঁদিয়ে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাবেক সহ-সভাপতি ও বর্তমানে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।