শুক্রবার , ডিসেম্বর 4 2020
Home / Slide4 / দ্বিতীয় বিয়ের পথে আফগান অধিনায়ক আসগর

দ্বিতীয় বিয়ের পথে আফগান অধিনায়ক আসগর

ইকবাল হাসান:

আফগানিস্তান ক্রিকেট দলের অধিনায়ক আসগর আফগান ব্যক্তি জীবনে দ্বিতীয় বিয়ে করতে চলেছেন। এই খবর নিশ্চিত করেছেন আফগানিস্তান জাতীয় দলের ম্যানেজার ইব্রাহিম মোমাদঁও।

সামাজিক যোগাযোগ মাধ্যমে মোমাদঁ লিখেছেন, ‘আফগানিস্তান জাতীয় দলের অধিনায়ক আসগর আফগান দ্বিতীয় বিয়ের জন্য বাগদান সেরেছেন। তার প্রথম স্ত্রীর সংসারে এক ছেলেসহ পাঁচ সন্তান রয়েছে। জীবনের দ্বিতীয় ইনিংসের জন্য শুভকামনা অধিনায়ক।’

আফগানিস্তানের এই অধিনায়ক অধিনায়ক হিসেবে দায়িত্ব পাওয়ার পর বেশ সাফল্য আসছিলো। কিন্তু সেই মুহূর্তে তিমি অধিনায়কত্ব ছেড়ে দেন। তারপর গুল বাদিন নাঈমের হাতে অধিনায়কত্ব দেয়ার পর বিশ্বকাপে আফগানিস্তানের সূচনীয় পরাজয় দেখতে হয়। এছাড়া, রশিদ খানকেও অধিনায়কত্ব দেয়া হয়েছিলো। কিন্তু অধিনায়কত্ব ছাড়ার আটমাসের মাথায় এসে আবার তাকেই অধিনায়ক হতে হয় দলের।

ব্যক্তি জীবনে তার প্রথম স্ত্রীর ঘরে পাঁচ সন্তান (এক ছেলে ও চার মেয়ে) রয়েছে আসগরের। টজনী দ্বিতীয় বিয়ে করার সময় প্রথম স্ত্রী সঙ্গে আছেন নাকি তালাক দিয়েছেন এরকম কিছুই জানা যায় নি।

About Md Shahadat Hossain

Check Also

৭৮টি একাডেমিক স্বীকৃতি বাফুফের

ইকবাল হাসান: সমগ্র বাংলাদেশে থাকা একাডেমিগুলোর মধ্যে ৭৮টিকে আনুষ্ঠানিকভাবে স্বীকৃতি দিয়েছেবাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। বাছাই …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।