শনিবার , নভেম্বর 28 2020
Home / Slide1 / বার্সার বিরুদ্ধে নেইমারের মামলা

বার্সার বিরুদ্ধে নেইমারের মামলা

ইকবাল হাসান:

নেইমারকে প্রাপ্য বেতনের থেকেও বেশি বেতন
নাকি দিয়েছিলো বার্সেলোনা! সেই বেতনের পরিমান বার্সার হিসাব মতে ১০০ কোটি টাকা। হিসাবের গরমিলের কারনে দেয়া সেই বাড়তি বেতন নেয়ার জন্য মামলার ঘোষণা দেয়ার পরপরই উল্টো নেইমার বার্সা কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা করে দেয়। এ তথ্য নিশ্চিত করেছেন নেইমারের আইনজীবী।

নেইমার ২০১৭ সালের পিএসজিতে যাওয়ার আগে বার্সার সাথে যে চুক্তি নবায়ন করে, সেই চুক্তি মতে বোনাস হিসেবে এখনো ৪৪ মিলিয়ন ইউরো পাওনা তার। এই টাকা পেতে বার্সার বিরুদ্ধে কোর্টে মামলা করেন নেইমার। মালার পাশাপাশি জরিমানার টাকা থেকে মুক্তির আবেদনও করেন তিনি। গেল জুনে আদালত রায় দিয়েছিল নেইমার যেন বার্সেলোনা ক্লাবকে ৬.৭ মিলিয়ন ইউরো ফিরিয়ে দেয়। এই জরিমানা থেকে মুক্তি পেতেই আবেদন করেন নেইমার।

স্প্যানিশ গণমাধ্যমের খবর অনুযায়ী, ‘বার্সাকে আটকে প্রায় ৬০ মিলিয়ন ইউরো দাবি করছেন নেইমার। ব্রাজিলিয়ান এই তারকা এখনও বিশ্বাস করেন, ২০১৭ সালে পিএসজিতে যাওয়ার আগে বার্সার সঙ্গে যে চুক্তি নবায়ন করেছিলেন, সেই চুক্তির শর্ত অনুযায়ী বোনাস ৪৪ মিলিয়ন ইউরো পাওনা রয়েছেন।’

উল্লেখ্য, বার্সা নেইমারকে ক্লাবে থাকাকালীন শুধু পারিশ্রমিক দিয়েছে। ক্লাব বদল করে নেইমার চলে গেলেও মামলা এখন পর্যন্ত চলছে। মামলা করে পক্ষে যাবে তা নির্ধারণ করবে কাতালোনিয়া হাইকোর্ট।

About Md Shahadat Hossain

Check Also

আবারো হতাশ করলো আশরাফুল

ইকবাল হাসান: বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপে আশরাফুল ডাক পাওয়ায় ভক্তদের মনে আশার আলো দেখা গিয়েছিলো। কিন্তু …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।