শনিবার , নভেম্বর 28 2020
Home / Slide4 / ভক্তের মোবাইল ফোন ভাঙার ব্যাপার খোলাসা করলেন সাকিব

ভক্তের মোবাইল ফোন ভাঙার ব্যাপার খোলাসা করলেন সাকিব

ইকবাল হাসান:

কলকাতার এক অনুষ্ঠানে যোগ দিতে ১২ নভেম্বর বেনাপোল বন্দরে ছিলেন সাকিব আল হাসান। সেখানে তাকে কঠোর নিরাপত্তা দিয়ে নিয়ে যাওয়া হয়। কিন্তু নিরাপত্তা থাকার পর এক ভক্তের সাথে ঘটে যায় অপ্রীতিকর ঘটনা।

সেদিন জোর করে এক ভক্ত ছবি তুলতে যায় সাকিবের সাথে। তখন এই অলরাউন্ডার আর মেজাজ ঠিক রাখতে না পেরে ভক্তের মোবাইল আছড়ে ফেলেন। এই খবরটি এসেছে গণমাধ্যমে। তবে, সম্প্রতি এক ইউটিউব ভিডিওতে এই বিষয়টি খোলাসা করেন।

নিজের ইউটিউব চ্যানেলে এক ভিডিও বার্তায় বিশ্বসেরা অলরাউন্ডার জানান, করোনার কারণে স্বাস্থ্যবিধি মেনে চলতে গিয়েই এমন অপ্রীতিকর ঘটনা ঘটেছে।

ভক্তের ফোন ভাঙার খবর নিয়ে সাকিব বলেন, ‘আমি কখনই বুঝতে পারি না, আমি অন্য একজনের ফোন ভাঙলে তাতে আমার কি উপকার হবে? যার ফোন ভাঙা নিয়ে কথা হচ্ছে, তার ফোনটি আমি কখনই ইচ্ছেকৃতভাবে ভাঙিনি।’

সাকিব আরো যোগ করেন , ‘যেহেতু করোনাকালীন সময়ে স্বাস্থ্যবিধি মেনে চলার চেষ্টা করছিলাম, যেভাবে নিজেকে নিরাপদ রেখে চলা যায় সেই চেষ্টাই করছিলাম। আর সেখানে যেহেতু অনেক মানুষ ছিল। অনেক ভিড় ছিল, সবাই চেষ্টা করছিল ছবি তুলতে। আমিও চেষ্টা করেছিলাম, তাদের কাছে না গিয়ে কিভাবে আমার কাজগুলো সম্পন্ন করব ইমিগ্রেশনের। এ সময় একজন উৎসুক জনতা আমার গায়ের ওপর দিয়ে এসে ছবি তুলতে যায়। আমি তাকে সরিয়ে দিতে গেলে তার হাতের সাথে আমার হাত লেগে মোবাইল পড়ে যায়। হয়তো পরে ভেঙেও গিয়েছে। তার ফোন ভাঙার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। কিন্তু আমার মনে হয়, তারও সাবধানতা অবলম্বন করা উচিত ছিল। বিশেষ করে করোনার সময় মনে হয় সবারই সতর্কতা মেনে চলা উচিত। যতদিন এই করোনার প্রভাবটা থাকে।’

About Md Shahadat Hossain

Check Also

মায়ের পরামর্শে অস্ট্রেলিয়া থেকে গেলেন সিরিজ

ইকবাল হাসান: ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ সিরাজের বাবা মোহাম্মদ গাউস ৫৩ বছর বয়সে মারা যান। তবে, …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।