শুক্রবার , ডিসেম্বর 4 2020
Home / Slide2 / খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহই

খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহই

ইকবাল হাসান:

খুলনা জাতীয় দলের দুই তারকা মাহমুদউল্লাহ, সাকিব দুইজনকেই পেয়েছে। স্বভাবত প্রশ্ন জাগে কে হতে যাচ্ছে জেমকন খুলনার ক্যাপ্টেন। ভক্তদের জানার আগ্রহের ইতি টেনে জেমকন খুলনা ঘোষণা করেছে সাকিব নন মাহমুদউল্লাহই থাকবে খুলনার অধিনায়ক।

প্লেয়ার্স ড্রাফট থেকে সর্বপ্রথম ‘এ’ ক্যাটাগরিতে থাকা সাকিবকে দলে ভিড়িয়েছিল জেমকন খুলনা। প্রথম পছন্দ যেহুতু সাকিব ছিলো তাই সবার ধারণা ছিলো হয়তো সাকিব হতে যাচ্ছে অধিনায়ক। কিন্তু তারা মাহমুদউল্লাহকেই বেছে নেয় এই ক্ষেত্রে। মাহমুদউল্লাহও অধিনায়কত্ব পেয়ে খুশি।

সংবাদমাধ্যমকে পাঠানো জেমকন খুলনার প্রেস বিজ্ঞপ্তিতে মাহমুদউল্লাহ বলেছেন, ‘গতকাল আমি কোভিড-১৯ নেগেটিভ হয়েছি। মাঠে দ্রুত ফিরতে মুখিয়ে রয়েছি। আমার ওপর আস্থা রেখেছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে জেমকন খুলনার নেতৃত্ব দেয়ার সুযোগ দেয়ায় আমি দলের মালিক কাজী এনাম আহমেদ এবং টিম ম্যানেজম্যান্টকে ধন্যবাদ জানাতে চাই।’

তিনি আরও বলেন, ‘জেমকনের সঙ্গে আমি জড়িয়ে আছি দীর্ঘদিন ধরে। বাংলাদেশ প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টিতে আমি তিন বছর খুলনা টাইটান্সের হয়ে খেলেছি। তাই এই দলে ফেরাটা সবসময়ই ভালো লাগার। আমি এটাকে নিজের ঘর মনে করি।’

জেমকন খুলনা স্কোয়াড: সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, আল আমিন, এনামুল হক বিজয়, শামীম পটোয়ারী, আরিফুল হক,শুভাগত হোম, শহিদুল ইসলাম, রিশাদ হোসেন, জাকির হাসান, নাজমুল ইসলাম অপু, সালমান হোসেন ও জহুরুল ইসলাম অমি।

About Md Shahadat Hossain

Check Also

মুস্তাফিজের বোলিং তোপে উড়ে গেলো খুলনা

ইকবাল হাসান: জেমকন খুলনার বিপক্ষে মুস্তাফিজকে দেখে মনে হতে পারে আগের মুস্তাফিজ বুঝি ফেরত এলো! …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।