শুক্রবার , ডিসেম্বর 4 2020
Home / Slide4 / রাজশাহীর সাইফুদ্দিন ইনজুরিতে, বাকিরা দুর্দান্ত

রাজশাহীর সাইফুদ্দিন ইনজুরিতে, বাকিরা দুর্দান্ত

ইকবাল হাসান:

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ শুরু হতে বেশি দেরি নেই। কিন্তু এরই মাঝে মিনিস্টার গ্রুপ রাজশাহী পেলো সবচেয়ে বড় দুঃসংবাদ। তাদের পেস অলরাউন্ডার সাইফুদ্দিন ফুটবল খেলতে গিয়ে পায়ে ব্যথা পেয়ে খোড়াতে খোড়াতে মাঠ ছেড়েছেন। তবে, অন্যান্য দলের খেলোয়াড়রা হেঁসে-খেলেই পার করছেন অনুশীলন মুহূর্ত।

বরিশাল ফরচুনের অধিনায়ক তামিম ইকবাল অধিনায়কত্ব, ব্যাটিং নিয়ে আছেন চাপে। মানছেন ড্রাফটে দল খারাপ হয়েছে কিন্তু এখনো হাল ছাড়েন নি তিনি। পরিকল্পনায় কোনো ঘাটতি রাখতে চায়না তামিম ইকবালের ফরচুন বরিশাল।

এদিনও জেমকন খুলনার অনুশীলনের মধ্যমণি ছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। শুধু নামের ভারিক্কিতেই নয়, টিম পারফরম্যান্সেই ম্যাচ বাই ম্যাচ জিততে চায় জেমকন।

এছাড়া, বেক্সিমকো ঢাকার অধিনায়ক মুশফিকুর রহিম আগের মতোই সবার থেকে সিরিয়াস। দীর্ঘ সময় নেটে ব্যাটিং করেছেন তিনি । রানিংয়ের সঙ্গে দলটি সেরেছেন বোলিং সেশনও। কোচ খালেদ মাহমুদ সুজন আলাদাভাবে কাজ করেছেন পেসারদের সঙ্গে।

বিপিএলের পরিবর্তে আয়োজিত এই টুর্নামেন্টটি দেশি আর অভিজ্ঞদের জন্য জাতীয় দলে ফেরার দারুণ এক সুযোগ। মানছেন মোহাম্মদ আশরাফুল। আশাবাদি কার দল রাজশাহী নিয়েও।

মিনিস্টার গ্রুপ রাজশাহী ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল বলেন, ‘যেহেতু খেলাটা হচ্ছে আমাদের লোকাল পেলেয়ার নিয়ে তো আমাদের যে ১৬ জনকে নেওয়া হয়েছে তারা প্রত্যেকেই যার যার জায়গা থেকে বেষ্ট আমার কাছে মনে হয়েছে। ‘

উল্লেখ্য, টুর্নামেন্টকে সামনে রেখে কাল শেষবারের মতোন অনুশীলন করবে দলগুলো। ২৪ তারিখ থাাকে মাঠে গড়াচ্ছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ।

About Md Shahadat Hossain

Check Also

সাকিবের নতুন রেকর্ড!

ইকবাল হাসান: রেকর্ডের বরপুত্র নিষেধাজ্ঞা শেষে ক্রিকেটে ফিরেই দাঁড়িয়েছিলেন এক রেকর্ডের সামনে। আজ হচ্ছে হচ্ছে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।