শনিবার , নভেম্বর 28 2020
Home / Slide2 / সাবেক ফুটবলার ও দক্ষ সংগঠনক বাদল রায় আর নেই

সাবেক ফুটবলার ও দক্ষ সংগঠনক বাদল রায় আর নেই

ইকবাল হাসান:

সবাইকে কাঁদিয়ে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাবেক সহ-সভাপতি ও বর্তমানে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) সহ-সভাপতির বাদল রায় চলে গিয়েছেন না ফেরার দেশে।

এবারের বাফুফে নির্বাচনে সভাপতি পদপ্রার্থী ছিলেন। কিন্তু হঠাৎ অসুস্থতার কারণে নিজের নাম প্রত্যাহার করে নেন। কিন্তু এ প্রত্যাহার যে জীবনের তরে শেষ প্রত্যাহার হবে কে জানতো!

গত ১৬ নভেম্বর জানা যায়, বাদল রায় লিভার ক্যানসারে আক্রান্ত হয়েছেন। তার আগে শ্বাসকষ্টের সমস্যা নিয়ে রাজধানীর আসগর আলী হাসপাতালে ভর্তি হন। সেসময় কিডনিতে জটিলতা দেখা দিলে আসগর আলী হাসপাতাল থেকে নিয়ে যাওয়া হয় রাজধানীর স্কয়ার হাসপাতালে। এখানে স্থানান্তরের পর জানা যায় তিনি প্রাণঘাতী ক্যানসারে আক্রান্ত।

পরীক্ষা নিরীক্ষার পর চিকিৎসকরা জানান, লিভার ক্যানসারের চতুর্থ স্তরে আছেন বাদল রায়। এটা শরীরে ছড়িয়ে পড়েছে। তার পাঁচদিনের মাথায় বাদল রায় চলে গেলেন না ফেরার দেশে।

হটাৎ এবারই হাসপাতালে ছিলেন না তিনি। এর আগে ২০১৭ সালে মস্তিষ্কে রক্তক্ষরণে আক্রান্ত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহায়তায় সিঙ্গাপুর থেকে জটিল অস্ত্রোপচার করে নিয়ে আসা হয়।

উল্লেখ্য, দেশের হয়ে লাল-সবুজ জার্সিতে ১৯৮১ থেকে ৮৬ পর্যন্ত খেলেন বাদল রায়। মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে খেলেন ১৯৭৭ থেকে ১৯৮৯ সাল পর্যন্ত। মোহামেডানের হয়ে পাঁচবার লিগ শিরোপাও জিতেন তিনি।

About Md Shahadat Hossain

Check Also

এবার করোনার হানা লঙ্কান প্রিমিয়ার লিগে

ইকবাল হাসান: লঙ্কান প্রিমিয়ার লিগ শুরু হিওয়ার আগ থেকেই নানারকম ঝামেলায় পড়ছে লিগ ম্যানেজমেন্ট। এবার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।