শুক্রবার , সেপ্টেম্বর 24 2021
Home / Slide1 / সেমিফাইনালে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ ফুটবল একাডেমী

সেমিফাইনালে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ ফুটবল একাডেমী

ইকবাল হাসান:

বসুন্ধরা কিংস বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমি কাপ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনালে উঠেছে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ ফুটবল একাডেমী।

আজ ৮ ডিসেম্বর(মঙ্গলবার) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন আউটার স্টেডিয়ামে (পল্টন মাঠ) আজ দিনের প্রথম খেলায় ঈশ্বরগঞ্জ ৩-২ গোলে হারায় নারায়নগঞ্জের টিম জিকেএসপি ফুটবল একাডেমীকে । বিজয়ী দলের আশরাফুল হ্যাটট্রিক করে ম্যাচসেরা হয়েছেন।

প্রথমমার্ধে বিজয়ীরা ২-০ গোলে এগিয়ে ছিল। টিম জিকেএসপির পক্ষে একটি গোল করেন অন্তু দাস ও সাব্বির হোসেইন।
ঘ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে ঈশ্বরগঞ্জ ফুটবল একাডেমী ১-০ গোলের ব্যবধানে হারিয়েছিল জাফ ফুটবল একাডেমীকে। ফলে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ দল হিসেবে সেমিফাইনালে জায়গা করে নিয়েছে ময়মনসিংহের দলটি।
একই মাঠে দিনের অপর ম্যাচে মরহুম ফরহাদ হোসেন একাডেমী ১-০ গোলে হারায় সুনামগঞ্জ জুনয়র ফুটবল একাডেমীকে। ম্যাচ সেরা হয়েছেন বিজয়ী দলের শরিফুল । টুর্নামেন্টের চার দল সেমিফাইনাল নিশ্চিত হওয়ায় শেষ ম্যাচটি অনেকটা আনুষ্ঠানিকতায় পরিনত হয়।


আজ শেষ হয়েছে টুর্নামেন্টর গ্রুপ পর্বের খেলা। আগামীকাল ৯ ডিসেম্বর দুটি সেমিফাইনাল এবং ১১ ডিসেম্বর টুর্নামেন্টের ফাইনালের মধ্য দিয়ে বসুন্ধরা কিংসের পৃষ্ঠপোষকতায় এবং বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম (বিএফএসএফ) আয়োজিত এই টুর্নামেন্টের ইতি ঘটবে।

About Md Shahadat Hossain

Check Also

উদ্বোধন হলো “বাংলাদেশ ইয়ুথ স্কিল ফেস্ট”

বিশ্বব্যাপী তরুণদের কর্মসংস্থান, কাজের সুযোগ সৃষ্টি এবং উদ্যোক্তাদের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে ২০১৪ সালে জাতিসংঘের সাধারণ …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।