শুক্রবার , সেপ্টেম্বর 24 2021
Home / Slide3 / Videos / পাকিস্তানের অধিনায়ক বাবর আজম নিউজিল্যান্ড সিরিজ থেকে বাদ!

পাকিস্তানের অধিনায়ক বাবর আজম নিউজিল্যান্ড সিরিজ থেকে বাদ!

ইকবাল হাসান:

নিউজিল্যান্ড সফরে পাকিস্তান দল একের পর এক দুঃসংবাদ পাচ্ছে। প্রথমে দলের ১০ সদস্য করোনা আক্রান্ত হওয়ার পর এবার নতুন চিন্তার বিষয় অধিনায়কের সেঞ্চুরি।

নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজে খেলতে পারবে না পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। রোববার (১৩ ডিসেম্বর) সকালে অনুশীলনের সময় ডানহাতের বুড়ো আঙুলে ব্যথা পেয়েছেন তিনি।

পরে স্থানীয় এক হাসপাতালে প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষার পর জানা গেছে, বৃদ্ধাঙ্গুলিতে চিড় ধরা পড়েছে বাবরের। ফলে অন্তত ১২ দিনের জন্য মাঠের বাইরে থাকতে হবে তাকে। এর ফলে আগামী ১৮, ২০ ও ২২ ডিসেম্বর হতে যাওয়া টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলোতে অধিনায়ককে পাবে না পাকিস্তান।

উল্লেখ্য, বাবর আজম সিরিজ থেকে ছিটকে যাওয়ায় টি-টুয়েন্টি সিরিজে অধিনায়কত্বের দায়িত্ব পড়েছে শাদাব খানের কাঁধে। কিন্তু তারও কুচকিতে রয়েছে সমস্যা। মেডিকেল টিমের পর্যবেক্ষণে রয়েছেন তিনি।

নিউজিল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের টি-টোয়েন্টি দল:
শাদাব খান (অধিনায়ক), আব্দুল্লাহ শফিক, ফাহিম আশরাফ, হায়দার আলি, হারিস রউফ, হুসাইন তালাত, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান, মুসা খান, সরফরাজ আহমেদ, শাহিন শাহ আফ্রিদি, উসমান কাদির ও ওয়াহাব রিয়াজ।

About Md Shahadat Hossain

Check Also

বিদায় মাহমুদউল্লাহ

! ইকবাল হাসানা: হারারে টেস্ট বাংলাদেশ দাপটের সাথে জিতেছে। কিন্তু একটা জায়গায় হারিয়েছে অনেক কিছু। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।