শনিবার , জানুয়ারী 16 2021
Home / Slide4 / তরুণদের উপর আস্থা রাখছে ক্লাবগুলো

তরুণদের উপর আস্থা রাখছে ক্লাবগুলো

ইকবাল হাসান:

করোনার কারনে স্থবির হয়ে যাওয়া ঘরোয়া লিগে আবার ফিরতে শুরু করেছে প্রাণ। দলগুলো দল গুছাচ্ছে টুর্নামেন্টের জন্য। এই মৌসুমে তরুণদের উপরই আস্থা রাখছে তারা। মোহামেডান, শেখ রাসেলসহ বেশ কয়েকটি ক্লাব ভবিষ্যতে সুফল পেতে তারুণ্যে ভরসা রেখেছে। ক্লাবের সিনিয়রদের কাছে শিখতে মুখিয়ে আছে তরুণরাও।

২২ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে ফুটবলের নতুন মৌসুম। করোনার কারণে এবারের দলবদলেও ছিল না কোনো চমক। আগের ফুটবলারদের সঙ্গেই যোগ দিয়েছেন দু-একজন।

এবারের দলবদলে ক্লাবগুলোতে ৮ থেকে ৯ জন করে যোগ দিয়েছেন প্রতিশ্রুতিশীল নবীন ফুটবলার। যাদের বেশির ভাগই এসেছেন বিকেএসপি, বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগ ও বয়সভিত্তিক দল থেকে। প্রথমবারের মতো ফুটবলের বড় পরিসরে যাত্রা হচ্ছে একেবারেই নতুনদের।

রাব্বি, সাদাত, রাশেদুলদের মতো নবীনদের দলে সুযোগ হবে কিনা জানা নেই। তবে, শেখার আগ্রহও আছে ওদের। স্বপ্ন দেখেন জাতীয় দলে খেলার।

ফুটবলার রাব্বি বলেন, আমার স্বপ্ন একদিন জাতীয় দলে খেলা। সে লক্ষ্যই চেষ্টা করে যাব। লিগে সুযোগ পাব-কি পাব না, জানি না। তবে, কঠোর পরিশ্রম করতে চাই। ক্লাবে সিনিয়রদের কাছ থেকে পাওয়া সুযোগগুলো কাজে লাগাতে চাই।

মোহামেডান কোচ শেন লিন বলেন, ‘এ মৌসুমে আমাদের ক্লাবে যেসব তরুণকে নেওয়া হয়েছে। তারা সবাই বেশ ভালো। তবে, ওদের সময় দিতে হবে। তাহলেই ওরা ভালো করার সুযোগ পাবে। এ মৌসুমে না হলেও আগামী মৌসুমে ওদের নেওয়ার সুফল পাবে ক্লাব।’

About Md Shahadat Hossain

Check Also

আবাহনীকে হারিয়ে ফাইনালে বসুন্ধরা কিংস

ইকবাল হাসান: ওয়ালটন ফেডারেশন কাপের দ্বিতীয় সেমিফাইনালে আবাহনীকে ৩-১ গোলে হারিয়ে টুর্নামেন্টের দ্বিতীয় দল হিসেবে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।