বৃহস্পতিবার , জানুয়ারী 21 2021
Home / Slide3 / পেসারদের পারফরম্যান্সে আনন্দিত তাসকিন

পেসারদের পারফরম্যান্সে আনন্দিত তাসকিন

ইকবাল হাসান:

বাংলাদেশে প্রতিযোগিতামূলক ক্রিকেটে স্পিনাররা অতিরিক্ত সুবিধা পাবে পিচ থেকে সেটাই ধরে নেয়া হয়। কিন্তু এবারের চিত্র ভিন্ন। এবারের বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপে রাজ করেছে পেসাররা।আর পেসারদের এই উন্নয়নকে ভালো চোখে দেখছেন তাসকিন।যদিও এ আসরে নিজের ইকোনমি নিয়ে কিছুটা অতৃপ্তি রয়েছে এই পেসারের।

জাতীয় দলের ভারত ও পাকিস্তান সফরে ব্যাটসম্যানদের দুর্দশা দেখে পেস বোলিং সহায়ক উইকেট তৈরির তাগিদ অনুধাবন করেছিল বিসিবি। উইকেট পেস বোলারদের জন্য কতটা সহায়ক হয়েছে, জানা নেই। তবে ইদানীং মিরপুরের উইকেটে তাদেরই জয়জয়কার। বিসিবি প্রেসিডেন্টস কাপের পর বঙ্গবন্ধু কাপেও শীর্ষ ৫ উইকেট শিকারি পেসাররাই।

তাসকিন আহমেদ বলেন, বেশির ভাগ পেস বোলারই ভালো করেছে। এটা ইতিবাচক। দেখে খুব ভালো লাগছে। নয় ম্যাচের মধ্যে কয়েকটা ভালো হয়নি আমার। টি-টোয়ন্টিতে এটা হবেই। ইকোনমি ধরে রাখা কষ্টের। তবে চেষ্টা থাকবে এরপর প্রতিটি ম্যাচে ভালো করার।

উল্লেখ্য, তাসকিন বিসিবি প্রেসিডেন্টস কাপে ৫ ম্যাচে ৪ দশমিক ৪৮ ইকোনমিতে ৭ উইকেট নিয়েছিলেন। এ আসরেও নিয়েছেন ৭ উইকেট। কিন্তু ৯ ম্যাচে ইকোনমি ৮ দশমিক ৪৫। যেখানে ৭ এর নিচে ইকোনমিতে বোলিং করেছেন মোস্তাফিজ-রুবেলরা।

About Md Shahadat Hossain

Check Also

মেসি প্রতি ম্যাচে হ্যাটট্রিক করলেও স্বাভাবিক: বার্সা কোচ

ইকবাল হাসান: গেল ম্যাচে অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে জোড়া গোল করার পর মেসির প্রশংসায় মেতেছেন কোচ …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।