শুক্রবার , জানুয়ারী 15 2021
Home / Slide4 / অনূর্ধ্ব-১৯ দলের বোলারদের নিয়ে সন্তুষ্ট কোচ তালহা জুবায়ের

অনূর্ধ্ব-১৯ দলের বোলারদের নিয়ে সন্তুষ্ট কোচ তালহা জুবায়ের

ইকবাল হাসান:

আগামী অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপকে সামনে রেখে প্রস্তুত করা হচ্ছে আকবর-অনুজদের। এর জন্য চলছে ক্যাম্প। সে ক্যাম্পের পেসার আর স্পিনারদের পারফরম্যান্স নিয়ে সন্তুষ্ট বোলিং কোচ তালহা জুবায়ের।

তিনি ক্রিকেটারদের ক্যাম্প নিয়ে বললেন, ফাস্ট বোলারদের গতি বাড়াতে বাড়তি কাজ করা হচ্ছে ফিটনেস নিয়ে। বিদেশে যাওয়ার সুযোগ না হলে, নিজেদের মধ্যেই টানা ম্যাচ আয়োজনের পরিকল্পনাও আছে ম্যানেজমেন্টের।

বাকি ক্রিকেটাররা ফুরফুরে মেজাজে থাকলেও অবকাশ নেই এই টাইগার যুবাদের। হোম অব ক্রিকেটে পুরো দমে চলছে পেস আর স্পিন বোলারদের নিয়ে ক্যাম্প।

অনূর্ধ্ব-১৯ দলের পেস বোলিং কোচ তালহা জুবায়ের বলেন, ‘পেসাররা অনেক পরিশ্রম করছে। দেশের হয়ে খেলতে হলে অনেক ত্যাগ স্বীকার করতে হয়। সেটা মাথায় নিয়ে কাজ করছে। তাদের প্রতিভা আছে। তাদের উন্নতির জন্য এমন ক্যাম্প চলা খুব গুরুত্বপূর্ণ।’

অনূর্ধ্ব-১৯ দলের পেস বোলিং কোচ তালহা জুবায়ের অনূর্ধ্ব-১৯ দলের পেস বোলারদের নিয়ে বলেন, ‘ওরা এ বয়সে যে গতিতে বল করছে সেটা স্বাভাবিক, কিন্তু গতি যেন আরো বাড়ে সে জন্য তারা ফিটনেস নিয়ে কাজ করছে। ভিডিও’র মাধ্যমে ফিটনেস কোচ রিচার্ড স্টোনিয়ের তাদের সব পরিকল্পনা করে দিচ্ছে। সেভাবেই কাজ হচ্ছে। ওরা খুবই ভাগ্যবান যে এই বয়সে এত সুযোগ সুবিধা পাচ্ছে’

About Md Shahadat Hossain

Check Also

১৪ বছর পর পাকিস্তান সফরে সাউথ আফ্রিকা

ইকবাল হাসান: কুইন্টন ডি ককের নেতৃত্বে দুটি টেস্ট খেলতে পাকিস্তান সফরে যাচ্ছে সাউথ আফ্রিকা। ঐতিহাসিক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।