শুক্রবার , জানুয়ারী 15 2021
Home / Slide4 / ওয়েস্ট ইন্ডিজ সফর নিয়ে সাদমান ইসলামের আকাঙ্খা

ওয়েস্ট ইন্ডিজ সফর নিয়ে সাদমান ইসলামের আকাঙ্খা

ইকবাল হাসান:

সাদমান ইসলাম নামটা নিলেই ভেসে উঠে উইন্ডিজের সঙ্গে উদ্বোধনী টেস্টে ৭৬ রানের ইনিংসের কথা। সে সময় তিনি নিজেকে বিশ্বের কাছে চিনিয়েছিলেন। তবে তারপর আবারো হারিয়ে যান তিনি।

পরের ৫ টেস্টে তোলেন ১৯৯ রান। গড় মাত্র ২৫। নতুন বছরে আবারো মাঠে নামছেন সাদমান। সমনে প্রতিপক্ষ সেই উইন্ডিজ। প্রস্তুতির জন্য সবার আগে তাই ফিটনেসকেই প্রাধান্য দিচ্ছেন এই ওপেনার। নিজের ফিটনেস নিয়ে বিশেষ ভাবে কাজও করছেন।

তিনি বলেন, ‘ফতুল্লায় আমি কিছুদিন ফিটনেস নিয়ে কাজ করেছি, বাসায়ও কাজ করা হচ্ছে।’ ফতুল্লার সাইড নেটে কিছুদিন ভাল ব্যাটিংও করেছেন বলে জানান তিনি।

রঙিন পোশাকে এখনো জাতীয় দলে খেলেননি। নজর তাই টেস্ট দলে জায়গা পোক্ত করার। করোনায় দীর্ঘদিন ধরে মাঠের বাইরে ছিলেন। ফিরে আসতে প্রস্তুতি ম্যাচ খেলার দাবি জানালেন।

তিনি বলেন, শ্রীলঙ্কা সিরিজে ক্যাম্প যখন শুরু হয়েছিল তখন কিছু ম্যাচ খেলেছি। এরপর আর খেলা হয় নি। তাই উইন্ডিজ সিরিজের আগে প্র্যাকটিস ম্যাচ খেলে নিজেকে ঝালিয়ে নিতে চান সাদমান।

দেশের জন্যে সব সময় ব্যাট-প্যাড গুছিয়ে রাখেন সাদমান। বিসিবির আকাঙ্খাও সাদমানকে নিয়ে আকাশ সমান। তাই নিজেকে নিঙড়ে দিতে চান উইন্ডিজ সিরিজে। ওই সিরিজকে মাথায় রেখেই প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

তিনি বলেন, এর আগে কিছুদিন প্র্যাকটিস করছি, এখনও করে যাচ্ছি। আশা করি দলে সুযোগ পেলে নিজেরে সেরাটা দিতে পারব।

About Md Shahadat Hossain

Check Also

১৪ বছর পর পাকিস্তান সফরে সাউথ আফ্রিকা

ইকবাল হাসান: কুইন্টন ডি ককের নেতৃত্বে দুটি টেস্ট খেলতে পাকিস্তান সফরে যাচ্ছে সাউথ আফ্রিকা। ঐতিহাসিক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।