শনিবার , মে 8 2021
Home / Slide2 / নেইমারকে আবর্জনা বললেন গঞ্জালেজ

নেইমারকে আবর্জনা বললেন গঞ্জালেজ

ইকবাল হাসান:

চার মাস আগের থাপ্পড়, লাল কার্ড দেখার রেশ এখনো কাটেনি নেইমার ও আলভারো গঞ্জালেজলের মধ্যে।

গত সেপ্টেম্বরে লিগ ওয়ানে অলিম্পিক মার্শেইর কাছে ১-০ গোলে হেরেছিল প্যারিস সেন্ট জার্মেই। ওই ম্যাচে প্রতিপক্ষ ডিফেন্ডার আলভারো গঞ্জালেজকে থাপ্পড় মেরে লাল কার্ড দেখেন নেইমার। ম্যাচ শেষেও দুজনের ক্ষোভের আগুন জ্বলতে থাকে; যা এখনো নেভেনি।

চার মাস পর বুধবার আবারও মুখোমুখি হয় পিএসজি-মার্শেই। এবার অবশ্য শেষ হাসি নেইমারদেরই। ২-১ গোলের জয়ে ফরাসি সুপার কাপের শিরোপা ঘরে তোলে তারা।

ট্রফি জেতার পর নেইমার স্প্যানিশ ডিফেন্ডারকে খোঁচা দিয়ে একটি ছবি টুইট করেন। মুখ বুজে থাকেননি গঞ্জালেজ। নেইমারকে ‘আবর্জনা’ বলেন তিনি।

গঞ্জালেজ টুইট করে বলেন, ‘আমার বাবা মা সবসময় আমাকে আবর্জনা ফেলে দিতে শিখিয়েছেন।’

শিরোপা জয়ের পর নতুন কোচের প্রশংসা শোনা যায় নেইমারের মুখে। নেইমার নতুন কোচ নিয়ে বলেন, ‘নতুন কোচ নতুন দর্শন নিয়ে এসেছেন। মৌসুমের মাঝে নিজেদের পরিবর্তন করা সবসময় সহজ না। তবে পচেত্তিনো ব্যতিক্রম কোচ। সে খেলোয়াড়দের সঙ্গে অনেক কথা বলে এবং কি চান সেটা ভালোভাবে বুঝিয়ে দেয়।’

বিদায়ী কোচ থমাস টাচেলকেও ধন্যবাদ জানান তিনি। বলেন, ‘আমরা টাচেলকেও ধন্যবাদ জানায় এখানে সে যা কিছু করেছে তারা জন্য। বিশেষ করে আমি তার অধীনে অনেক উন্নতি করেছি এবং সে আমাকে নতুন লেভেলের ফুটবল দেখিয়েছে যেটা আমি প্রত্যাশাও করিনি।’

About Md Shahadat Hossain

Check Also

পিএসএলে ৫ বাংলাদেশি

ইকবাল হাসান: করোনাভাইরাসের প্রকোপে মাঝপথেই স্থগিত হওয়া পিএসএল আবারো শুরু হবে। দিন তারিখ চূড়ান্ত করেছে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।