বৃহস্পতিবার , সেপ্টেম্বর 16 2021
Home / Slide2 / আবারো অনিশ্চয়তা এশিয়া কাপ

আবারো অনিশ্চয়তা এশিয়া কাপ

ইকবাল হাসান:

করোনা মহামারীর কারনে গত বছর মাঠে গড়ায়নি এশিয়া কাপ। সব ঠিক থাকলে চলতি বছর জুনে শ্রীলঙ্কায় শুরু হওয়ার কথা ছিলো এই টুর্নামেন্টটির। কিন্তু শুরু হওয়ার আগেই পাকিস্তান অনীহা প্রকাশ করেছে এই টুর্নামেন্টের ব্যাপারে।

জুনে শ্রীলঙ্কায় অনুষ্ঠিতব্য এই টুর্নামেন্টের আগে ভারত আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে জায়গা করে নেয়ায় এশিয়া কাপ আয়োজন পড়েছে শঙ্কায়। যদিও ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) এক বিবৃতিতে জানিয়েছিল এশিয়া কাপে দ্বিতীয় সারির দল পাঠাবে তারা।

তবে এবার বেঁকে বসেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড-পিসিবি। করোনার থাবায় স্থগিত পিএসএল। জুনে পুনরায় মাঠে গড়ানোর পরিকল্পনা পিসিবির। এতে আর্থিকভাবে মুনাফা অর্জন করবে পাকিস্তান। তাই এশিয়া কাপে তাদের খেলা নিয়েও তৈরি হয়েছে শঙ্কা। সে ক্ষেত্রে এশিয়া কাপের এবারের আসর পড়ে গেল চরম অনিশ্চয়তার মাঝে।

১৮ থেকে ২২ জুন টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে বিরাট কোহলির দল। এরপর আগস্টে তারা যাবে ইংল্যান্ড সফরে। যেন দম ফেলবার ফুরসত নেই তাদের। এই ব্যস্ত সূচি দেখে ভারতের প্রখ্যাত ধারাভাষ্যকার ও ক্রিকেট বিশ্লেষক হার্শা ভোগলেও মন্তব্য করেছেন, ভেস্তে যেতে পারে এবারের এশিয়া কাপ।

About Md Shahadat Hossain

Check Also

অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানে থাকছেন মোঃইউনুছ ইকবাল হাসান: শুরু হতে চাচ্ছে এবারের টোকিও অলিম্পিক। এবারের আসরে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।