শুক্রবার , জুন 18 2021
Breaking News
Home / Slide1 / কঠিন সিদ্ধান্ত নিতে যাচ্ছেন পাপন!

কঠিন সিদ্ধান্ত নিতে যাচ্ছেন পাপন!

ইকবাল হাসান:

বাংলাদেশ ক্রিকেট দলের ব্যর্থতার জবাবদিহিতার জন্য কোচিং স্টাফদের সঙ্গে বৈঠকে বসবে বিসিবি।এমনটাই জানিয়েছেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। সে বৈঠকে আসতে পারে যেকোন কঠিন সিদ্ধান্ত।

টেস্ট ক্রিকেটে একের পর এক হার ভাবিয়ে তুলেছে বোর্ডের সকলকে। প্রথমে আফগানিস্তানের মতো পুচকে দলের সাথে হার তারপর ভারত, ওয়েস্ট ইন্ডিজের কাছে অসহায় আত্মসমর্পণ নিয়ে খুব বাজে পরিস্থিতিতে আছে বাংলাদেশ। এ নিয়ে বোর্ডের কর্তাদের মধ্যে কোচ পরিবর্তন নিয়ে আলোচনা হলেও করোনার কারনে হেড কোচকে সময় দিলেও কোন লাভ হয়নি। তাই ধৈর্যের বাঁধ ভেঙ্গেছে পাপনের। কেন এতোটা ব্যর্থ দল। এর জবাবদিহি চাইবেন বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন।

তিনি বলেন, জুনের মধ্যেই সব জানতে পারবো। অনেক সিদ্ধান্ত নেওয়ার আছে। কিছুই মেলে না আমার সাথে। কিছুই জানিনা। সব কিছুই উল্টে দিয়েছে তারা। এখন আর বসে থাকার উপায় নেই। এসব ঠিক করা আমার জন্য কোনো ব্যাপার না। আমি খুব কনফিডেন্ট। কঠিন সিদ্ধান্ত নিতে হবে। আলোচনা করার সময় এসেছে।

ভারতের বিপক্ষে পিংক বলের টেস্ট খেলতে চায়নি বাংলাদেশ। কিন্তু, দিবা রাত্রির টেস্ট খেলতে মরিয়া ছিলেন ডমিঙ্গো। তবে, হেড কোচের চাওয়ার মূল্যায়ন করেছেন বিসিবি সভাপতি। বিনিময় মিলেছে দু;স্বপ্নের ফলাফল। টানা ব্যর্থতায় নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কা সিরিজে দুই বোর্ড পরিচালক ছিলেন বাংলাদেশের সাথে। পাওয়া গেছে, হেড কোচের সাথে বাকি টিম ম্যানেজমেন্টের সমন্বয়হীনতার অভাব।

বিসিবি প্রধান আরও বলেন, ওর সাথে আমাদের চিন্তাধারার কোনো মিলই নেই। সে খুবই বাজে পরিকল্পনা কেন নিয়েছে জানিনা। এটার জবাব আমার লাগবে। শ্রীলংকার বিপক্ষে ২য় টেস্টের একাদশ নিয়েও প্রশ্ন আছে। আমার চিন্তার সাথে মিলে না। আমাকে বলে এক হয় আরেক।

বাংলাদেশ ক্রিকেট দলের হেড কোচ রাসেল ডমিঙ্গোর ভবিষ্যৎ ভাগ্যে কি আছে, তার জন্য কয়টা দিন অপেক্ষায় থাকতেই হচ্ছে।

About Md Shahadat Hossain

Check Also

আফগানিস্তানের বিপক্ষে স্বস্তির ড্র

ইকবাল হাসান: তপু বর্মনের গোলে আফগানিস্তানের বিপক্ষে পিছিয়ে পড়া ম্যাচটিতে ১-১ ড্র নিয়ে মাঠ ছাড়তে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।