শুক্রবার , জুন 18 2021
Breaking News
Home / Slide2 / আফগানিস্তানের বিপক্ষে পূর্বের ম্যাচের শোধ চাইবে বাংলদেশ

আফগানিস্তানের বিপক্ষে পূর্বের ম্যাচের শোধ চাইবে বাংলদেশ

ইকবাল হাসান:

আফগানিস্তান মিশনে নামার আগে কাতারে শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত বাংলাদেশ জাতীয় ফুটবল দল। শুধরে নিচ্ছেন নিজেদের ছোটখাট ভুল।

বৃহস্পতিবার (৩ জুন) বিশ্বকাপ বাছাই ও এশিয়ান কাপের প্রিলিমিনারি জয়েন্ট রাউন্ডের ম্যাচে আফগানিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ।

প্রথম দেখায় আফগানিস্তানের সাথে ১-০ যে হেরেছিল বাংলাদেশ। আগামী ম্যাচেই সে হারের শোধ নিতে চায় বাংলাদেশ। তবে ১৪৯ তম র‌্যাংকিয়ে থাকা আফগানিস্তানকে হারানো কিছুটা কঠিন। এছাড়া আফগানিস্তান কাতারে আসার আগে ম্যাচ খেলেছে ইন্দোনেশিয়া, সিঙ্গাপুরের সাথে।

অন্যদিকে, বাংলাদেশ নামমাত্র ম্যাচ খেলে গেছে প্রিমিয়ার লিগের দল শেখ জামালের বিপক্ষে। কাতারে পৌঁছে সে ঘাটতি কাটিয়ে ওঠার চেষ্টা করছেন কোচ। টিম হোটেলে হয়েছে দুই ভাগে ভাগ হয়ে অনুশীলন। জিম সেশনের পর সাঁতার। সব মিলিয়ে কোনো ঘাটতি রাখতে চান না জেমি। কোভিড প্রোটোকলের কারণে নিজ ম্যাচের ভেন্যুতে কোনো প্রাকটিস সেশন না থাকায় কাতার ইউনিভার্সিটি মাঠেই চলছে অনুশীলন।

শেষ মুহুর্তে দলের সঙ্গে কাতারে যোগ দিয়েছেন ইব্রাহীম। করোনা পরীক্ষায় নেগেটিভ হয়েছেন তিনি। স্বপ্ন দেখছেন একাদশে জায়গা করে নেওয়ার।

ইব্রাহীম বলেন, আমি কাতারে আসতে পেরে দারুণ খুশি। একাদশে জায়গা পেতে আপ্রাণ চেষ্টা করব। শেষটায় কি হবে জানি না। আমাকে কষ্ট করে কাতারে নিয়ে আসার জন্য বাফুফেকে ধন্যবাদ।

কাতারে ফুটবলারদের ফিটনেসে সন্তুষ্ট দলের ফিজিও ফুয়াদ হোসেন হাওলাদার। তিনি বলেন, দলে কোনো ইনজুরি নেই। ওদের ফিটনেস বেশ ভাল আছে।

About Md Shahadat Hossain

Check Also

শেখ রাসেল ক্রীড়া চক্রের নির্বাচন অনুষ্ঠিত

বাংলাদেশের ইতিহাসের একমাত্র ট্রেবল জয়ী ক্লাব শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেড। সেই ক্লাবের সাধারণ নির্বাচন …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।