শুক্রবার , জুন 18 2021
Breaking News
Home / Slide1 / জীবন ও জীবিকার অপূর্ব সমন্বয়ের মাধ্যমে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে শেখ হাসিনার নেতৃত্ব বিশ্বব্যাপী প্রশংসিত : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

জীবন ও জীবিকার অপূর্ব সমন্বয়ের মাধ্যমে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে শেখ হাসিনার নেতৃত্ব বিশ্বব্যাপী প্রশংসিত : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেছেন, বর্তমান সরকারের সঠিক ও সময়োপযোগী পদক্ষেপের কারনে দেশের করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। পাশ্ববর্তী দেশ ভারতসহ সারা বিশ্ব যখন করোনা ভাইরাস মোকাবেলায় হিমশিম খাচ্ছে, তখন জীবন ও জীবিকার অপূর্ব সমন্বয়ের মাধ্যমে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে শেখ হাসিনার নেতৃত্ব বিশ্বব্যাপী প্রশংসিত হচ্ছে। আমাদের প্রধানমন্ত্রী শুধু করোনা নিয়ন্ত্রণেই সফল নেন, তিনি দেশের সকল উন্নয়ন কর্মযজ্ঞ সফল ভাবে বাস্তবায়ন করে চলেছেন। পদ্মা সেতু, মেট্রোরেল, রুপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রের মতো মেগাপ্রজেক্ট সহ সকল অবকাঠামোগত উন্নয়ন যেমন অব্যাহত রয়েছে তেমনিভাবে ক্রীড়াঙ্গনের উন্নয়নে তিনি আন্তরিকভাবে কাজ করে চলেছেন।

তিনি আজ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে যুব ও ক্রীড়া সচিব মোঃ আখতার হোসেনকে সিনিয়র সচিব হিসেবে পদোন্নতি প্রাপ্তি উপলক্ষে মন্ত্রণালয়ের উদ্যোগে এক অনাড়ম্বরপূর্ণ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী যুব ও ক্রীড়া সচিবকে সিনিয়র সচিব হিসেবে পদোন্নতি প্রদান করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন এটা যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ভালো কাজের স্বীকৃতি। প্রতিমন্ত্রী এসময়ে মন্ত্রণালয়ের সকল কর্মকর্তা কর্মচারীকে আন্তরিকভাবে সততাও নিষ্ঠার সাথে সরকারের চলমান কর্মসূচি বেগবান করার মধ্যে দিয়ে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে অবদান রাখার উদাও আহবান জানান।

অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোঃ আখতার হোসেনসহ মন্ত্রণালয়ের উর্দ্ধতন কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

About Md Shahadat Hossain

Check Also

আফগানিস্তানের বিপক্ষে স্বস্তির ড্র

ইকবাল হাসান: তপু বর্মনের গোলে আফগানিস্তানের বিপক্ষে পিছিয়ে পড়া ম্যাচটিতে ১-১ ড্র নিয়ে মাঠ ছাড়তে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।