শুক্রবার , জুন 18 2021
Breaking News
Home / Slide1 / মাইনু-মুনমুন-অম্রাচিংকে সংবর্ধনা দিলো এফসি ব্রাহ্মণবাড়িয়া

মাইনু-মুনমুন-অম্রাচিংকে সংবর্ধনা দিলো এফসি ব্রাহ্মণবাড়িয়া

বাংলাদেশের মহিলা ফুটবল অঙ্গনে নতুন পা রেখেছে এফসি ব্রাহ্মণবাড়িয়া। চলমান মহিলা ফুটবল লীগ ২০২০-২১ এ বেশ দাপটের সাথেই খেলছে। দলে নিয়েছে জাতীয় দলের সাবেক অধিনায়ক মাইনু মারমা, স্ট্রাইকার অম্রাচিং মারমা এবং মুনমুন আক্তারকে। এছাড়াও বয়স ভিত্তিক জাতীয় মহিলা ফুটবল দলের বেশ কিছু খেলোয়াড় রয়েছে দলটিতে। এই দলেরই ৩ জন খেলোয়াড় কিছুদিন আগে সমাপ্ত হওয়া ৯ম বাংলাদেশ গেমসে দলের অধিনায়ক মাইনু মারমা তায়কোয়ানদোতে ২টি স্বর্ণপদক, অম্রাচিং মারমা ও মুনমুন আক্তার রাগবিতে স্বর্ণপদক অর্জন করায় রবিবার সন্ধ্যায় রাজধানীর একটি রেস্টুরেন্টে এফসি ব্রাহ্মণবাড়িয়া ক্লাবের পক্ষ হতে এক অনাড়ম্বর সংবর্ধনা অনুষ্ঠানের মাধ্যমে তাদেরকে ফুলেল শুভেচ্ছা এবং সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ শাহাদাত হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক ইনকিলাব পত্রিকার সিনিয়র ক্রীড়া সাংবাদিক জাহেদ খোকন, দৈনিক আজকালের পত্রিকার সিনিয়র ক্রীড়া সাংবাদিক ও বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম এর সভাপতি কাজী শহীদুল আলম। এছাড়া অনুষ্ঠানে ক্লাবের সহ সভাপতি খাঁন মোহাম্মদ মোজাম্মেল হক মিঠু, আল আমিন রেজা, দলীয় ম্যানেজার মোঃ মাসুম, কোষাধ্যক্ষ হারুন রশিদ, দফতর সম্পাদক ফরহাদ ইসলাম, প্রচার সম্পাদক মোঃ মনিরুজ্জামান, সদস্য হাসান, ডাঃ আল আমিন বিশ্বাস, আঃ সাত্তার, আঃ কুদ্দুস, ডাঃ মাহবুব আলম অপু, মিডিয়া ম্যানেজার সজিব সরকার ও মোহন রায় সহ আরও অনেকে। অনুষ্ঠানে ক্লাবের কোচিং স্টাফ, খেলোয়াড় ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্লাবের সিনিয়র সহ সভাপতি আঃ বারী মানিক। সম্মাননা প্রাপ্ত ৩ জন খেলোয়াড় নিজেদের অর্জন এবং সংবর্ধনা অনুষ্টান নিয়ে নিজেদের অভিব্যক্তি প্রকাশ করেন।

About Md Shahadat Hossain

Check Also

জীবন ও জীবিকার অপূর্ব সমন্বয়ের মাধ্যমে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে শেখ হাসিনার নেতৃত্ব বিশ্বব্যাপী প্রশংসিত : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেছেন, বর্তমান সরকারের সঠিক ও সময়োপযোগী পদক্ষেপের কারনে দেশের করোনা পরিস্থিতি …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।