বুধবার , ডিসেম্বর 8 2021
Home / Slide2 / অপরিবর্তিত স্কোয়ার্ড নিয়েই নামতে পারে আর্জেন্টিনা!

অপরিবর্তিত স্কোয়ার্ড নিয়েই নামতে পারে আর্জেন্টিনা!

ইকবাল হাসান:

কোপা আমেরিকায় অপরাজিত আর্জেন্টিনার সামনে বড় বাধা এখন কলম্বিয়া। এ ম্যাচে কেমন হবে আর্জেন্টিনার একাদশ? এ নিয়ে দর্শকদের মাঝে বিরাজ করছে চরম উত্তেজনা।

বুধবার (৭ জুলাই) বাংলাদেশ সময় সকাল ৭টায় ব্রাজিলের গারিঞ্চা মানে স্টেডিয়ামে মাঠে নামবে আর্জেন্টিনা-কলম্বিয়া।

আর্জেন্টিনার শীর্ষ সংবাদ মাধ্যম টিওআইসি স্পোর্টস জানিয়েছে, কোয়ার্টারে ইকুয়েডরের বিপক্ষে ম্যাচের একাদশই অপরিবর্তিত রাখতে পারেন স্কালোনি।

স্কালোনি জানান, ‘টানা খেলায় বেশ কয়েকজন খেলোয়াড় ক্লান্ত এবং অল্পকিছু চোটের সমস্যা রয়েছে। ম্যাচের আগ পর্যন্ত অপেক্ষা করব একাদশ নিশ্চিতের জন্য। দলের পরিকল্পনায় কোনো পরিবর্তন আসবে না।’

তবে একেবারেই যে পরিবর্তন আসবে না তা বলা যাচ্ছে না। একটি জায়গায় পরিবর্তন আসার সম্ভাবনা রয়েছে। রক্ষণভাগে মার্কোস আকুনার জায়গায় দেখা যেতে পারে নিকোলাস তাগলিয়াফিকোকে। এছাড়া পরিবর্তন আসতে পারে আর একটি জায়গায়। পারেদেসের জায়গায় শুরুর একাদশে থাকতে পারেন গুইদো রদ্রিগেজ।

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ: এমিলিয়ানো মার্টিনেজ, নাহুয়েল মোলিনা, জার্মান পেজ্জেল্লা, নিকোলাস ওটামেন্ডি, মার্কোস আকুনা/নিকোলাস তাগলিয়াফিকো, রদ্রিগো ডি পল, লেয়ান্দ্র পারেদেস/গুইদো রদ্রিগেজ, জিওভানি লো সেলসো, লিওনেল মেসি, লাউতারো মার্টিনেজ ও নিকোলাস গঞ্জালেজ।

About Md Shahadat Hossain

Check Also

ডোনারুমা এখন পিএসজিতে

ইকবাল হাসান: ইউরোর সেরা খেলোয়াড়ের পুরস্কার যেটা ইতালির গোলকিপার জিয়ানলুইজি ডোনারুমা যোগ দিলেন পিএসজিতে। তার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।